১৯ জুন ২০১৮

ইত্যাদির মিউজিক্যাল ড্রামা

জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও কণা। ছবি - সংগৃহীত

নিত্যনতুন বিষয় পরিবেশনায় ইত্যাদির বিকল্প নেই-এ কথা সর্বজনস্বীকৃত। আর তাই প্রতি ঈদেই ইত্যাদি দর্শকদের জন্য নিয়ে আসে বাড়তি আনন্দ। দীর্ঘ প্রায় তিন যুগ ধরে নন্দিত নির্মাতা হানিফ সঙ্কেত ইত্যাদিতে তার নিত্যনতুন আইডিয়ার চমক দেখিয়ে চলেছেন। আর ঈদ এলেতো কথাই নেই যুক্ত হয় নতুন নতুন চমক। এবারের ঈদেও রয়েছে নানান আয়োজনে সমৃদ্ধ ইত্যাদি। ঈদ ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে বিশেষ মিউজিক্যাল ড্রামা। প্রায় প্রতি ঈদেই ভিন্ন ভিন্ন বিষয়ের ওপর ইত্যাদিতে পরিবেশিত হয় এই মিউজিক্যাল ড্রামা।

ঈদ উপলক্ষে দোকানে দোকানে মূল্যহ্রাস প্রতারণা এবং পার্লারগুলোর ঈদ রূপসজ্জার ওপর এবার দু’টি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল ড্রামা করা হয়। অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা ঈমন ও কুসুম শিকদার এবং অন্যটিতে অভিনয় করেছেন এই প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতীক হাসান ও কণা। সঙ্গীতশিল্পী কণা ইতঃপূর্বে নৃত্য, নাটক ও উপস্থাপনা করলেও প্রতীক হাসান এই প্রথম অভিনয় করলেন। তবে কণা ও প্রতিকের জুটিবদ্ধ অভিনয়ে বিষয়ভিত্তিক গান এই প্রথম। আর চলচ্চিত্রে জুটিবদ্ধভাবে অভিনয়ের পর চিত্রনায়ক ঈমন ও অভিনেত্রী কুসুম শিকদারকেও দীর্ঘদিন পর আবার ঈদের ইত্যাদিতে একসাথে দেখা যাবে।

ঈমন বলেন, ‘ইত্যাদিতে ডাক পেলে আনন্দ পাই। কারণ দেশের সেরা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারার মজাটাই আলাদা।’ শিল্পী প্রতীক হাসান ও কণাও ইত্যাদির ঈদ পর্বে কাজ করতে পেরে ভীষণ আনন্দিত।

প্রতীক হাসান বলেন, ‘ইত্যাদির মাধ্যমেই প্রথম দর্শকদের সামনে এসেছি। সেই ইত্যাদির ঈদের অনুষ্ঠানে কাজ করছি, এটা আমার জন্য বড় পাওয়া।’

কণা বলেন, ‘আমি অত্যন্ত ভাগ্যবান, আমি ইত্যাদিতে গেয়েছি, নেচেছি এবার অভিনয় করলাম। জয়তু ইত্যাদি।’

এই পর্বটিও দর্শকদের ভীষণ আনন্দ দেবে বলে ফাগুন অডিও ভিশন জানায়। বিটিভির ঈদ অনুষ্ঠানমালায় ঈদের বিশেষ ইত্যাদি প্রচারিত হবে ঈদের পরদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর। ইত্যাদি রচনা, উপস্থাপনা ও পরিকল্পনা করেছেন হানিফ সঙ্কেত। নির্মাণ করেছে নন্দিত নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন। প্রচারিত হবে যথারীতি কেয়া কস্মেটিকস্ লিমিটেডের সৌজন্যে।


আরো সংবাদ