১৬ আগস্ট ২০১৮

ঈদ ইত্যাদিতে নৃত্য-গীত-ছন্দ-সুরে ৪ তারকা

ইত্যাদি অনুষ্ঠানে ফেরদৌস ও মম। -

ঈদ এলে আমাদের চারিপাশ আনন্দ-উৎসবে ভাসে। মানুষের অন্তর হাসে খুশির উচ্ছ্বাসে। আর ঈদ আনন্দের সাথে প্রতি ঈদেই দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসে ঈদের বিশেষ ইত্যাদি। ঈদের সময় ইত্যাদি হবে না, এটা যেন ভাবাই যায় না। ইত্যাদি এখন ঈদের ঐতিহ্যে পরিণত হয়েছে। তাই প্রতি ঈদেই দর্শকরা বরাবরের মতো অধীর আগ্রহে অপেক্ষা করেন ঈদের এই বিশেষ পর্বটি দেখার জন্য।

নিত্য-নতুন বিষয় উদ্ভাবনে হানিফ সংকেতের বিকল্প নেই-এ কথা সর্বজন স্বীকৃত। যে কারণে এত চ্যানেলের ভিড়েও দীর্ঘ প্রায় তিন দশক ধরেই দর্শকনন্দিত এই অনুষ্ঠানটি গুণে-মানে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। আর ঈদ এলেতো কথাই নেই, যুক্ত হয় নিত্য-নতুন সব বিষয়। আর ইত্যাদির এই বিষয়গুলোই পর্বটিকে করে তোলে ব্যতিক্রমী। বিষয় ভাবনার নতুনত্ব ও গভীরতা দর্শকদের দেয় আনন্দের ভিন্ন মাত্রা।

এবারের ঈদ ইত্যাদির নানান চমকের একটি হচ্ছে এই প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় চারজন তারকাকে নিয়ে একটি বিশেষ মিউজিক্যাল পর্ব। পুরনো দিনের দু’টি জনপ্রিয় গানের সাথে সেসময়কার কথা আর তার বর্তমান রূপ কেমন- তাই তুলে ধরা হয়েছে নৃত্য-গীত-ছন্দ-সুরে, পুরো গানটিজুড়ে। নারী নির্যাতন, নারীর সম্ভ্রম রক্ষা, ভিনদেশী সিরিয়ালের ক্ষতিকর প্রভাব ইত্যাদি বিষয়গুলো তুলে ধরা হয়েছে সুরে সুরে। আর নাচে-গানে এই পর্বটিতে প্রাণবন্ত অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা অপূর্ব, জনপ্রিয় অভিনেত্রী মম ও দীর্ঘ দিন পর আমেরিকা প্রবাসী মোনালিসা।


আরো সংবাদ