১৬ আগস্ট ২০১৮

পূর্ণিমা শুরু করলেন ঈদের কাজ

পূর্ণিমা। - সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় নায়িকা পূর্ণিমাকে এবারের ঈদে ছোটপর্দায় দুটি টেলিফিল্ম ও নাটকে দেখা যাবে। এরই মধ্যে তিনি চ্যানেল আইতে প্রচারের জন্য রাজিবুল ইসলাম রাজিবের রচনা ও নির্দেশনায় রোদ্দুরে পেয়েছি তোমার নাম টেলিফিল্মের কাজ শুরু করেছেন গত ২৬ মে থেকে। রাজধানীর উত্তরায় অভিনেত্রী রিচি সোলায়মানের শুটিং হাউজ নীলাঞ্জনায় এই টেলিফিল্মের শুটিং শুরু হয়েছে।

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে নির্দেশক রাজিব বলেন, ঘটনাক্রমে যে পাত্রীকে পাভেলের দেখার কথা ছিল সেই পাত্রীকে না দেখে পাভেলকে অন্য এক পাত্রী নীতুকে দেখতে হয়। কিন্তু পাভেলের নীতুকেই খুব ভালো লেগে যায়। নীতুর চেহারায় কিছুটা সমস্যা থাকায় নীতু নিজেকে পাভেলের জীবনের সাথে জড়াতে চায় না। কিন্তু পাভেলের ভালোবাসার কাছে এক সময় হার মানে নীতু। এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে রোদ্দুরে পেয়েছি তোমার নাম। এতে নীতু চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা এবং পাভেল চরিত্রে অভিনয় করছেন ইমন। পূর্ণিমার বাবার চরিত্রে অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, রাজিব ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। তার গল্পটা খুব ভালো হয়। যে কারণে গল্পের প্রতি এক ধরনের ভালোলাগা নিয়ে কাজ করা যায়। তা ছাড়া রাজিব ভাইয়ের নির্দেশনায় খুব আরামে কাজ করা যায়। ঈদের টেলিফিল্ম বলেই যে তাড়াহুড়া করে শেষ করতে হবে এমন নয়, তিনি শিল্পীদের বেশ আরাম দিয়েই ভালোভাবেই কাজ আদায় করে নেন।

কেন নীতু চরিত্রে পূর্ণিমা, এমন প্রশ্নের জবাবে নির্দেশক রাজিব বলেন, আমি নীতু চরিত্রটি এমনভাবে রচনা করেছি যে দেখতে খুব সুন্দর এবং ভালো একটি মেয়ে। এই দুটি বৈশিষ্ট্য আমি পূর্ণিমা ছাড়া আর কাউকেই বিকল্প ভাবিনি। কারণ আমার মনে হয় পূর্ণিমা সত্যিই খুব সুন্দর এবং ভালো মেয়ে।

এই টেলিফিল্মের কাজের পর পূর্ণিমা আবীর খানের নির্দেশনায় একটি নাটকের কাজ করবেন। এ দিকে এবারের ঈদে পূর্ণিমাকে একটি স্যাটেলাইট চ্যানেলের আনন্দ মেলায় দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে বলেও জানালেন পূর্ণিমা। আরটিভিতে তারই উপস্থাপনায় নিয়মিতভাবে প্রচার হচ্ছে বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’। তিন বছর আগে রাজিবুল ইসলাম রাজিবের নির্দেশনায় পূর্ণিমা আয় খুকু আয় টেলিফিল্মে অভিনয় করেছিলেন।

উল্লেখ্য, কাজী হায়াতের ওরা আমাকে ভালো হতে দিলো না চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন পূর্ণিমা।


আরো সংবাদ