২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্মা র্ট ফো ন রি ভি উ স্যামসাং গ্যালাক্সি এ২০

-

রোমাঞ্চকর মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করতে যারা ভালোবাসে তাদের জন্য গ্যালাক্সি এ সিরিজের নতুন ফোন- গ্যালাক্সি এ২০ বেশ কাজের একটি ডিভাইস হতে পারে। অ্যান্ড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেমচালিত গ্যালাক্সি এ২০-তে আছে সুপার অ্যামোলেড ইনফিনিটি- ভি ৬.৪ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে। পাশাপাশি, এফ১.৯ অ্যাপারচারের ১৩ মেগাপিক্সেল (লো-লাইট)+ এফ২.২ অ্যাপারচারের ৫ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) লেন্সের সমন্বয়ে ডুয়েল ব্যাক ক্যামেরা সেটআপের গ্যালাক্সি এ২০ দিয়ে লাইভ স্ট্র্রিমিং এবং ভিডিও ক্যাপচারের অভিজ্ঞতা বেশ রোমাঞ্চকর। ডিভাইসটির ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আলট্রা-ওয়াইড ছবি ও ভিডিও ক্যাপচার সুবিধা উপভোগ করা যায়, যা ভিডিওর কার্যকারিতাকে দিয়েছে নতুন মাত্রা। ব্যাক ক্যামেরা ছাড়াও এফ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা লাইভে আসার বিষয়টিকে করে আরো বেশি সহজ ও মানসম্মত। অন্যান্য কাজের জন্য ডিভাইসটিতে আছে ৩জিবি র্যাম, ৩২জিবি রম, চার হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং এবং টাইপ-সি পোর্ট।
মিউজিকপ্রেমীদের জন্য ডলবি এটমস প্রযুক্তি যুক্ত করা হয়েছে ডিভাইসটির অডিও সিস্টেমে। এর ফলে শুধু মিউজিক না বরং মুভি দেখা ও গেম খেলার সময় মোবাইলটির সাউন্ডের অভিজ্ঞতা বেশ ভালো। দেশের বাজারে ব্ল্যাক ও ব্লু কালারে স্যামসাং গ্যালাক্সি এ২০ স্মার্টফোনটির দাম ১৫ হাজার ৯৯০ টাকা।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল