esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৮ ফেব্রুয়ারি ২০২০

সেরা পাঁচ স্মার্টফোন গেম

-

স্মার্টফোনের বহুমাত্রিক ব্যবহার বাড়ছেই। এখন নির্মাতা প্রতিষ্ঠানগুলো বিশেষ নজর দিচ্ছে স্মার্টফোনের গেমিংয়ে। স্মার্টফোনের উন্নতির পাশাপাশি সমানতালে স্মার্টফোন নির্ভর ভিডিও গেম তৈরি বাড়ছে। ২০১৯ সালে বছর মাতিয়েছে পাঁচ স্মার্টফোন গেম।
চীনা প্রতিষ্ঠান টেনসেন্টের পাবজি মোবাইল গেম বর্তমানে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেম। জনপ্রিয়তার সাথে গেমের আয়ও বেড়েছে অনেক বেশি। সেন্সর টাওয়ারের তথ্য অনুসারে, চলতি বছরে পাবজি মোবাইলের আয় ৬৫২ শতাংশ বেড়েছে। গেমটি ২ গিগাবাইট র্যামের চেয়ে কম র্যামযুক্ত ডিভাইসগুলোর জন্যও তৈরি হয়েছে। বর্তমানে কোম্পানি ‘পাবজি মোবাইল লাইট’ নামে লাইট সংস্করণও এনেছে।
ফ্রি ফায়ার একটি মোবাইল ব্যাটল রয়্যাল গেম। নভেম্বর মাস পর্যন্ত বিশ্বব্যাপী এক বিলিয়ন ডলারের বেশি আয় করেছে এটি। ১০ মিনিটের গেমটি ৫০ জন প্লেয়ার একসাথে খেলতে পারে। যেখানে সবাইকে একটি দ্বীপে ছেড়ে দেয়া হবে এবং একে অপরেরর কাছ থেকে নিজেকে বাঁচাতে হবে।
এটি একটি রানার মোবাইল গেম। ২০১২ সালে গেমটি বাজারে ছাড়া হয়। অ্যাপ আনিয়ার তথ্যমতে, গেমটি এখন পর্যন্ত ২৭০ কোটিবার ডাউনলোড হয়েছে। এটি অ্যান্ড্রয়েড, আইওএস, কিন্ডল এবং উইন্ডোজ ফোন প্ল্যাটফর্মে পাওয়া যায়।
কালার বাম্প থ্রিডি হলো একটি দক্ষতা ভিত্তিক গেম। রয়্যাল গেইমার্স কালার বাম্প থ্রিডি তৈরি করেছে। এই দুর্দান্ত আর্কেড গেমটি বেশির ভাগ ব্রাউজারগুলোতে চালানোর জন্য ওয়েবজিএল ব্যবহার করে। এটি গত বছরের ডিসেম্বরে উন্মোচন করা হয়েছে। এটি একটি বিখ্যাত অ্যান্ড্রয়েড প্যাকেজ গেম। প্রতিটি রেস বা লেভেল তিনটি ল্যাপ নিয়ে গঠিত। প্লেয়ার প্রতিযোগিতায় তিনজন প্রতিপক্ষের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন। গেমটি এই দশকের সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া গেমের মধ্যে একটি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat