esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৮ ফেব্রুয়ারি ২০২০

বাজারে জেডকেটেকোর নতুন নিরাপত্তা ডিভাইস

-

আওয়ারস সিরিজের দ্বিতীয় প্রজন্মের ফেসিয়াল রিকগনিশন টার্মিনাল দেশের বাজারে এনেছে চীনের বায়েমেট্রিক সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকো। সবচেয়ে আধুনিক অ্যাকসেস কন্ট্রোলের পাশাপাশি সময় ও অ্যাটেনডেন্স টার্মিনাল হিসেবে আওয়ারস অধিক পরিচিত। আইফোন এক্স এস ম্যাক্সের মতো কমপ্যাক্ট গড়নের ও শক্তিশালী ডিভাইস হিসেবে এতে ৩ মিটার দূর পর্যন্ত অবস্থান শনাক্ত করতে পারে। ওয়াইফাই, থ্রিজি, ফোরজি ও ব্লুটুথের মতো যোগাযোগ প্রটোকল সমর্থন করে ডিভাইসটি।

আওয়ারস ডিভাইসটিতে অপশনাল ফিঙ্গারপ্রিন্ট ও আরএফআইডি কার্ড মডিউল রয়েছে। এটি ১০ হাজার ফেসিয়াল টেম্পলেট ধারণ সক্ষমতাসম্পন্ন। জেডকে বায়ো সিকিউরিটি ও বায়োটাইমের মতো অল ইন ওয়ান টাইম অ্যাটেনডেন্স প্ল্যাটফর্মের সাথে মানানসই।

বড় প্রতিষ্ঠানের নিরাপত্তার কথা বিবেচনা করে দেশের বাজারে এনেছে প্রো ফেসএক্স নামের একটি ফেসিয়ার রিকগনিশন টার্মিনাল। ডিভাইসিট ফেসএক্স ডিভাইসের পরবর্তী সংস্করণ। সব ধরনের নিরাপত্তা পরিস্থিতি সামলাতে প্রো ফেস এক্স ডিভাইসটিতে জেডকেটেকোরা কাস্টোমাইজড সিপিইউ ব্যবহার করা হয়েছে। এতে ফেসিয়াল রিকগনিশনের যে অ্যালগরিদম ব্যবহার করা হয়েছে তা পারফরম্যান্স বাড়িয়ে দেয়। এটি ৫০ হাজার ফেসিয়াল টেমপ্লেট শনাক্ত করতে পারে। এতে ০.৩ সেকেন্ডে চেহারা শনাক্ত করার পাশাপাশি প্রতারণা ঠেকানোর প্রযুক্তি বিল্টইন আছে। এতে ভুয়া ছবি বা ভিডিও দিয়ে সিস্টেমকে বোকা বানানো যায় না। তীব্র আলোর মধ্যেও এই ডিভাইসটি নির্ভুলভাবে চেহারা শনাক্ত করতে পারে। প্রো ফেস এক্সে থাকা মাইক্রোওয়েভ ডিটেক্টর ব্যবহারকারীর সাথে ডিভাইসের দূরত্ব জানাতে পারে। মাইনাস ৩০ ডিগ্রি থেকে ৬০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার মতো প্রতিকূল পরিবেশেও এটি কাজ করে। ডিভাইসটি ধুলা ও পানিরোধী হওয়ায় এটি টেকসই।

ডিভাইস দুটি সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে জেডকেটেকোর https://www.zkteco.com.bd ওয়েবসাইটে।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat