১৬ ডিসেম্বর ২০১৯

জেডকেটেকোর নতুন এনট্রান্স কন্ট্রোল সিস্টেম

-

বড় প্রতিষ্ঠানের প্রবেশপথে সুরক্ষার জন্য এক্সরে নির্ভর নিরাপত্তা ব্যবস্থায় জেডকেএক্স৬৫৫০ নামের ইন্সপেকশন সিস্টেম বাজারে এনেছে চীনের বায়োমেট্রিকভিত্তিক নিরাপত্তা পণ্য ও সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকো। এ যন্ত্রের মাধ্যমে সম্ভাব্য হুমকি দ্রুত ও নির্ভরযোগ্যভাবে শনাক্ত করা যায়। এক্সরে ডিভাইসটি ব্যবহার করে ব্রিফকেস, যেকোনো ব্যাগ, ছোট কার্গো পার্সেলসহ অফিসে আনা নেয়া বিভিন্ন বস্তু পরীক্ষা করা যাবে।

জেডকেএক্স৬৫৫০ যন্ত্রটিতে আছে নির্ভরযোগ্য উচ্চমানের ডুয়াল এনার্জি এক্সরে জেনারেটর। এতে অত্যাধুনিক ইমেজ অ্যালগরিদম ব্যবহার করা হয়েছে, যার ফলে পরিষ্কার ও ঝকঝকে স্ক্যানিং ছবি পাওয়া যায়। এতে ট্রুকালার স্ক্যানিং ছবি দেখে সহজেই সম্ভাব্য হুমকির বিষয়গুলো শনাক্ত করা যাবে। জেডকেএক্স৬৫৫০ এক্সরে যন্ত্র ব্যবহার সম্পূর্ণ ঝুঁকিমুক্ত। উদ্ভাবনী এ পণ্যে বায়োমেট্রিক আইডেনটিফাই ফাংশন থাকায় এর নিরাপত্তাব্যবস্থা আরো উন্নত হয়েছে। এর ফলে এটি পরিচালনাকারী পাসওয়ার্ড ভুলে গেলেও সমস্যা হবে না। এতে বিশেষ ফিঙ্গারপ্রিন্ট কনসোল বোর্ড, কনসোল ডেস্ক ও বাইডিরেকশনাল স্ক্যান অ্যারে যুক্ত রয়েছে। শক্তিসাশ্রয়ী মোড ছাড়াও যন্ত্রটি ভিডিও সার্ভিলেন্স সিস্টেম, ইলেকট্রিক্যাল ওজন সিস্টেম, ৬৪ গুণ জুম সুবিধা দিতে পারে। দ্রুত ও নির্ভুলতার সাথে হুমকি এড়াতে এ সিস্টেমটি দারুণ কাজে দেবে।

জেডকেটেকো এফবিএল৬০০০ প্রো হচ্ছে একক লেনের ঘূর্ণয়মান ফটক ব্যবস্থা যা সাশ্রয়ী খরচে এনট্রান্স কন্ট্রোল সিস্টেম হিসেবে ব্যবহার করা যায়। অফিস, মার্কেট, রেস্টুরেন্ট, বিমানবন্দরের মতো প্রতিষ্ঠানে বেশি মানুষের যাতায়াত ব্যবস্থা নিরাপদ ও নিয়ন্ত্রণের জন্য এ ধরনের সিস্টেম ব্যবহার করা হয়। এতে পছন্দ অনুযায়ী একাধিক এনট্রান্স সিস্টেম যুক্ত করা যায়। এর বিশেষ মডিউল ডিজাইন এন্ট্রান্স কন্ট্রোলকে সহজ করে। এফবিএল৬০০০ প্রো সিরিজে গ্রাহকের পছন্দ অনুযায়ী কার্ড, ফিঙ্গারপ্রিন্ট বা ফেস অ্যাকসেস কন্ট্রোল রিডার দিয়ে যুক্ত করা যায়। এতে সময় ও খরচ বাঁচানোর পাশাপাশি দ্রুত ও নিখুঁতভাবে এন্ট্রান্স পদ্ধতি নিয়ন্ত্রণ করা যায়।

এফবিএল৬০০০ প্রো লকড পজিশনে ঢুকতে বাধা দেয়। এতে যে পাশে নিরাপত্তা দিতে হয় সে পাশে ঢোকা বন্ধ হয়ে যায়। এতে বৈধ ব্যবহারকারী ফিঙ্গারপ্রিন্ট বা ফেস অ্যাকসেস ব্যবহার করে সহজে প্রবেশ করতে পারেন।

জরুরি প্রয়োজনের সময় এর বাধা দেয়ার সিস্টেমটি স্বয়ংক্রিয়ভাবে ওপরের দিকে উঠে যায়। এতে কেউ আটকাবে না। এমনকি বিদ্যুৎ চলে গেলে এর সাথে ক্যাপাসিটর বোর্ড যুক্ত করে তা চালু রাখা যায়। বিস্তারিত জানতে পারবেন www.zkteco.com.bd ওয়েবসাইটে।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik