১৭ অক্টোবর ২০১৯

স্যামসাংয়ের নতুন স্মার্ট টিভি

-

স্যামসাং ইলেকট্রনিকস দেশের বাজারে এনেছে ‘আর’ সিরিজের সর্বাধুনিক স্মার্ট টিভি। অত্যাধুনিক সুবিধাসম্পন্ন এই সিরিজের টিভিগুলো পার্সোনাল কম্পিউটার হিসেবে ব্যবহার করা যায়। এতে আছে মিউজিক সিস্টেম, হোম ক্লাউড, লাইভ কাস্ট এবং টু ওয়ে শেয়ারিং।
‘আনবক্স ম্যাজিক এভরিডে’ ক্যাম্পেইনের আওতায় নতুন সিরিজের টিভি উন্মোচন করা হয়, যা সহস্রাব্দ প্রজন্মের জীবনধারায় উজ্জীবিত করবে এবং তাদের অর্থবহ সুবিধা উপভোগের সুযোগ করে দেবে। নতুন এসব স্মার্ট টিভিতে নানাবিধ ফিচারের পাশাপাশি পিকচার কোয়ালিটিতে ভিন্নতা রয়েছে। এই ভিন্নতাগুলোর মধ্যে রয়েছে হাই ডেফিনেশন রেঞ্জের আলট্রা পিক্স প্রযুক্তি এবং আলট্রা হাই ডেফিনেশন (ইউএইচডি) ফোরকে মডেল, যাতে ঝকঝকে রঙ, চমৎকার ডিটেইলস এবং অনায়াসে পার্থক্য নিরূপণ করা যায়।
স্যামসাং ১৩টি মডেলের আর সিরিজের টিভি উন্মোচন করেছে। এর মধ্যে ৪৩ ইঞ্চি মডেলের টিভির দাম ৫৬ হাজার ৯০০ টাকা থেকে শুরু। সর্বোচ্চ ৭৫ ইঞ্চি মডেলের টিভির দাম ৪ লাখ ৪৯ হাজার ৯০০ টাকা। স্যামসাং বাংলাদেশ এ লক্ষ্যে ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার চালু করেছে যা চলবে আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৯ পর্যন্ত।
ক্যাম্পেইন চলাকালীন ১৩টি মডেলের টিভি ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। এ সময় ক্রেতারা এক্সচেঞ্জ অফারের সুবিধাও লাভ করতে পারবেন।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa