২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

দিরাইয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে প্রাণ হারালেন যুবক রায়হান

-

সুনামগঞ্জের দিরাইয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে গাছের সাথে ধাক্কা লেগে রায়হান (২০) নামে একজন নিহত ও অপর দুই আরোহী গুরুতর আহত হয়েছে।

রায়হান উপজেলার শরীফপুর গ্রামের আকবর আলীর পুত্র। গুরুতর আহতরা হলেন, একই গ্রামের সুন্দর আলীর পুত্র সোহাগ (২০) ও নজরুল মিয়ার পুত্র পারভেজকে (২০) আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বিকেল ৫টায় দিরাই-মদনপুর সড়কের শরীফপুরে এ হতাহতের ঘটনাটি ঘটে।

দিরাই থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত রায়হান দুই বন্ধুকে নিয়ে তার নিজের মোটরসাইকেলযোগে শরীফপুর থেকে দিরাই বাজারে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লেগে তিনজন রাস্তায় ছিটকে পড়ে। স্থানীয়রা আহত তিনজনকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন এবং আশংকাজনক অবস্থায় সোহাগ ও পারভেজকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দিরাই থানা অফিসার ইনচার্জ কেএম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত রায়হান লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, সুনামগঞ্জের দিরাইয়ে উঠতি বয়সের ছেলেদের বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারণে বৃদ্ধি পেয়েছে সড়ক দুর্ঘটনা।

দুই সপ্তাহ পূর্বে দিরাই মদনপুর সড়কের সুজানগর নামক স্থানে প্রবাসী যুবকসহ দুইজন বেপরোয়া মোটরসাইকেল চালিয়ে পিকআপের চাপায় ঘটনাস্থলেই প্রাণ হারায়। তিন দিন আগে জগন্নাথপুর-রানীগঞ্জ সড়কে একইভাবে বেপরোয়া গতির মোটরসাইকেল গাছের সাথে ধাক্কা খেয়ে দুইজন গুরুতর আহত হয়। এঘটনায় দিরাই উপজেলার নাচনী গ্রামের হিমু (১৭) নামের কিশোর সোমবার রাতে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। খোঁজ নিয়ে জানা যায়, একের পর এক মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত সবাই ছিল হেলমেট ছাড়া।


আরো সংবাদ



premium cement