২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে পুকুর থেকে ইউপি সদস্যের লাশ উদ্ধার

বানিয়াচংয়ে পুকুর থেকে ইউপি সদস্যের লাশ উদ্ধার - ছবি: নয়া দিগন্ত

হবিগঞ্জের বানিয়াচংয়ে অরুন দাস (৬০) নামে এক ইউপি সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার পুকড়া গ্রামের ফারুক মিয়ার পুকুর পাড় থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহতের স্বজন ও এলাকাবাসী সূত্র জানায়, সোমবার পাশের কবিরপুর গ্রামে তার শ্বশুর বাড়ির একটি ধর্মীয় উৎসবে যান অরুণ দাস। সকালে হাওরে কাজ করতে যাওয়ার সময় তার ভাগ্নে জগদীশ দাস পুকুর পাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। নিহত অরুণ দাস বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার ও পশ্চিম পুকড়া গ্রামের মৃত অনিশ দাসের পুত্র।

বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। আশা করছি এই হত্যাকান্ডের রহস্য দ্রæত উদঘাটন করতে পারব।


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল