২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের দায়ে প্রেফতার প্রেমিক

- ফাইল ছবি

সুনামগঞ্জের তাহিরপুরে এক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে শহিদ মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বেতাগড়া গ্রামের জহুর মিয়ার ছেলে।

এই বিষয়ে ভিকটিম শনিবার দুপুরে লিখিত অভিযোগ দাখিল করলে সন্ধ্যা সাড়ে ৬টায় পুলিশ শহিদ মিয়াকে গ্রেফতার করে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের কদমতলী গ্রামে শহিদের ঘরে বিবাহিত স্ত্রী থাকা সত্ত্বে গত কয়েক মাস ধরে শহিদের সাথে ভিকটিমের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। সেই সম্পর্কের সূত্র ধরেই গত বুধবার দুপুরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভিকটিমকে নিয়ে পালিয়ে এক আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়। সেখানে বিয়ের কথা বলে ভিকটিমের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় প্রেমিক শহিদ।

পরের দিন বাড়িতে এসে বিয়ে করবে বলে ভিকটিমকে বাড়িতে নিয়ে আসার পথে ভিকটিমের বাড়ির সামনে আসতেই ভিকটিমকে ফেলে চলে যায় প্রেমিক শহিদ। পরে এলাকায় বিষয়টি জানা জানি হলে ভিকটিমের মা এলাকার গণ্যমান্যদের বিষয়টি অবগত করেন। পরের দিন শুক্রবার সন্ধ্যার পর গ্রাম্য সালিসে বিষয়টি সমাধানের আলোচনা হয়। তবে গ্রাম্য সালিসে বিবাদীরা কেউ আসেনি।

এবিষয়ে আলী হোসেন মেম্বার বলেন, ভিকটিম ও তার মা আমাকে বিষয়টি অবগত করেছিলেন। শুক্রবার সন্ধ্যার পর গ্রাম্য সালিসে বিষয়টি সমাধানের কথা ছিলো কিন্তু বিবাদীরা কেউ সালিসে আসেনি।

এবিষয়ে ভিকটিমের মা বলেন, আমার মেয়ের সাথে শহিদের প্রেমের সর্ম্পক ছিলো এটা আমি জানতাম না। ঘটনার পর জানতে পারলাম। আমার মেয়েকে শহিদের আত্মীয়র বাড়িতে নিয়ে ধর্ষণ করে পরের দিন বাড়ির সামনে রাস্তায় ফেলে যায়। এখন আমার মেয়েকে সে বিয়ে করতে চায় না। কিছু টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দিতে চায়। আমার মেয়ের ইজ্জত নষ্ট করে এখন বিবাদীরা টাকা দিয়ে ইজ্জতের মূল্য দিতে চায়। তাই আমরা আইনের আশ্রয় নিয়েছি।

এবিষয়ে ভিকটিম বলেন, শহিদ আমাকে বিয়ে করবে বলে বুধবার দুপুরে আমাকে নিয়ে পালিয়ে যায় তার আত্মীয়ের বাড়িতে। সেখানে আমার মতের বিরুদ্ধে জোর করে আমাকে ধর্ষণ করে। প্রতিবাদ করলেও কাজ হয়নি। বৃহস্পতিবার সকালে আমাকে বিয়ে করবে বলে বাড়ি নিয়ে আসার সময় আমার বাড়ির কাছাকাছি এসে আমাকে ফেলে চলে যায়। আমার সাথে এতো কিছু করে এখন শহিদ আমাকে বিয়ে করতে অস্বীকার করে, টাকা নিয়ে মুখ বন্ধ রাখতে বলে। তাই আমি বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

এবিষয়ে তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান বলেন, এবিষয়ে দুপুরে একটি লিখিত অভিযোগ পেয়ে রাতে অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি

সকল