esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

জামালগঞ্জে কৃষক ও পিআইসিদের সংবাদ সম্মেলন

-

সুনামগঞ্জের জামালগঞ্জে হাওরের কৃষক ও প্রকল্প বাস্তবায়নকারী কমিটি (পিআইসি)’র পক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক পিআইসি সভাপতি জহিরুল ইসলাম তালুকদার।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পানি উন্নয়ন বোর্ডের আওতায় জামালগঞ্জ উপজেলার চলতি হাওর রক্ষা বাঁধ নির্মাণ কাজে উপজেলার ৬ ইউনিয়নে বিজ্ঞপ্তি ও ৬ ইউপির কার্যালযের নোটিশ বোর্ডে, উপজেলা নির্বাহী কর্মকর্তা জামালগঞ্জ পেইজে নিয়মিত গণশুনানির বিষয়টি নোটিশ আকারে প্রচার করা হয়। এ ছাড়াও ৬ ইউনিয়নের প্রান্তিক কৃষকদের নিয়ে পৃথক-পৃথক ভাবে গণশুনানি হয়। ওই গণশুনানির প্রেক্ষিতে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কৃষক, জনপ্রতিনিধি, মৎস্যজীবী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ স্থানীয় সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেত্রীবৃন্দ, পাউবো ও সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তার উপস্থিতিতে গণশুনানি হয়। সভায় সকলের সর্বসম্মতিক্রমে উপজেলা কাবিটা বাস্তবায়ন করা হয়।

ইউএনও স্বচ্ছ ও সুন্দরভাবে উপজেলা কাবিটা প্রকল্পের সকলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে প্রকল্প নির্মান করেছেন। কোন প্রকল্পেই কোন লেনদেন হয়নি।
সম্মেলনে জানানো হয়, জামালগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে একটি রাজনৈতিক পক্ষ অহেতুক সুনামগঞ্জে একটি সংবাদ সম্মেলন করে। তাদের অন্যায় আবদারের স্বার্থ হাসিল না হওয়ায় ৫০ লাখ টাকার অনিয়মে ইউএনও’র বিরুদ্ধে যে সম্মেলন করা হয় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। যারা ইউএনও’র অপসারণ চেয়ে সংবাদ সম্মেলন করেছে তারা পরোক্ষভাবে বাঁধের কাজে বাঁধা দিয়ে কৃষকদের ভোগান্তির পায়তারা করছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-ইউপি সদস্য গোলাম হোসেন, কৃষক রেজাউল করিম, জগদিস চদ্র, স্বেচ্ছাসেবকলীগ নেতা আমান উল্লাহ্, মাছুম মিয়া, যুবলীগ নেতা আবুল আজাদ প্রমুখ সহ উপজেলার বিভিন্ন গণমাধ্যমকর্মীবৃন্দ।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat