২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

যুবককে রাস্তা থেকে তুলে এনে কুপিয়ে হত্যা করলেন পীর বাহিনী প্রধান

-

মৌলভীবাজারে পূর্বশত্রুতার জের ধরে এক যুবককে রাস্তা থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার হিলালপুর এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।

নিহত যুবক রাজন সদর উপজেলার বুদ্ধিমন্তপুর এলাকার আশিক মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে পীর বাহিনীর প্রধান নামে পরিচিত পীর আজাদ পার্শ্ববর্তী বালিকান্দি খেয়াঘাট থেকে রাজনকে অপহরণ করে হিলালপুরস্থ পীর আজাদের নিজ বাড়িতে নিয়ে আসে। এ সময় পীর আজাদ ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে তাকে। হত্যার পর একটি সিএনজি অটোরিকশায় রাজনের লাশ তোলে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়ে পীর আজাদ বাড়ি তালা দিয়ে পালিয়ে যায়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, রাজনকে হত্যা করে একটি সিএনজি অটোরিকশার প্যাসেঞ্জার নামিয়ে লাশটি জোর করে তার গাড়িতে তুলে দেয় মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসার জন্য।

নিহত রাজন পীর আজাদের ছোট ভাই রুবেল হত্যার এজাহারভুক্ত ৮নং আসামি। বর্তমানে সে জামিনে ছিল।

এদিকে, পরপর হত্যাকাণ্ড সংঘটিত হওয়ায় মৌলভীবাজারে আতঙ্ক বিরাজ করছে। গত ১৯ জানুয়ারি মৌলভীবাজারের বড়লেখায় ৪টি হত্যাকান্ড ও একটি আত্মহত্যার জের কাটতে না কাটতেই ফের রাজন হত্যায় সাধারণ মানুষ আতঙ্কিত।


আরো সংবাদ



premium cement
রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের

সকল