film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৩ ফেব্রুয়ারি ২০২০

খালেদা জিয়ার সাথে আমাদের ব্যক্তিগত যুদ্ধ নেই : পরিকল্পনামন্ত্রী

মাসব্যাপী বাণিজ্যমেলার উদ্বোধন
সুনামগঞ্জে মাসব্যাপী বাণিজ্যমেলার উদ্বোধন করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান - ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের বিষয়ে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন, তিনি একজন সিনিয়র নেতা। তিনি দেশের প্রধানমন্ত্রী ছিলেন। কাজেই তার জামিনের বিষয়টি সম্পূর্ণভাবে আদালতের এখতিয়ার। আদালতের বিষয় আদালতে ফয়সালা হবে। আমাদের ব্যক্তিগত যুদ্ধ তো আর বেগম জিয়ার সাথে নয়। এই মামলাটি রাষ্ট্রের মামলা, তত্ত্বাবধায়ক সরকারের আমলে দায়ের করা মামলা। এখানে বর্তমান সরকারের কোনো হস্তক্ষেপ নেই কিংবা সরকার এ বিষয়ে কোনো হস্তক্ষেপ করেনি।

তিনি আরো বলেন, আদালতের মামলা যেমন বেগম জিয়াকে মানতে হবে, আমাদের সরকারও মানে, আমরাও মানি।

আজ বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের আয়োজনে সুনামগঞ্জ শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে (বালুর মাঠে) মাসব্যাপী বাণিজ্যমেলার উদ্বোধন পরবর্তী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, বিএনপিপন্থী আইনজীবীদের দ্বারা সেদিন হাইকোর্টের বারান্দায় যে ঘটনা ঘটেছে তা জাতির জন্য অত্যন্ত লজ্জাকর। এই যে আমরা যারা বাংলাদেশের নাগরিক, আমরা আদালতকে সম্মান করি, আদালতকে মাথার উপরে রাখি, আদালতের বিচারকে না মানলেও সহ্য করতে হবে। বড় বড় আইনজীবী, জ্ঞানী-গুনীরা টেলিভিশনের টক-শোতে বড় বড় কথা বলেন, তারা কি করেন এবং তারা সাংবাদিক সম্মেলন করে বলেন, তারা আবারো হাইকোর্টের ঘটনার পুনরাবৃত্তি ঘটাবেন। এ ধরনের অরাজক অবস্থা উশৃঙ্খল অবস্থা, ভীতিকর অবস্থা কোনো সভ্য দেশে চলতে পারে না। কোনো স্বাধীন দেশে হতে পারে না। আদালত যদি বেগম জিয়াকে ছেড়ে দেন জামিন দেন তাতে আমাদের সরকারের কোনো দুশ্চিন্তার কারণ নেই। আর বেগম জিয়ার জামিন না দিলে এটা একান্তই আদালতের বিষয়।

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে, চেম্বারের অফিস সহকারী মমতাজ উদ্দিন মম’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মো: মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো: এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: হায়াতুন নবী, পৌরসভার মেয়র নাদের বখ্ত, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, বিশিষ্ট ব্যবসায়ী মো: জিয়াউল হক, মন্ত্রীর রাজনৈতিক সচিব মো: আবুল হাসনাত, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সহ-সভাপতি মো: আমিনুল হক, পরিচালক খন্দকার মঞ্জুর আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাস, চেম্বারের পরিচালক জি এম তাহশিদ, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে প্রমুখ।

পরে মন্ত্রী মেলায় শতাধিক স্টল পরিদর্শন করেন।


আরো সংবাদ




short haircuts for women