১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে কিশোরীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে কিশোরী ধর্ষণ মামলার এক আসামি গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে বানিয়াচং থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা প্রজিত কুমারের নেতৃত্বে শুটকী নদীর তীর থেকে ধর্ষণ মামলার প্রধান আসামি উজ্জ্বল মিয়াকে (৩০) গ্রেফতার করা হয়।

বানিয়াচং থানা ও মামলার বিবরনে জানা যায়, গত ৩ আগস্ট বানিয়াচং উপজেলার ৭নম্বর বড়ইউড়ি ইউনিয়নের বড়ইউড়ি গ্রামের এক কিশোরী উজ্জ্বল মিয়াসহ তিনজন মিলে ধর্ষণ করে। অন্য দুই ধর্ষক মুহিত মিয়া ও রাধিক মিয়া প্রভাবশালী হওয়ায় বড়ইউড়ি গ্রামের কতিপয় মাতবর মিলে ধর্ষিতার বাবা-মায়ের অনুপস্থিতিতে চাচাকে বাদী করে পরদিন শুধূ উজ্জ্বল মিয়াকে আসামি করে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করে । পরবর্তীতে ধর্ষিতা কিশোরীর বাবা গত ১৯ আগস্ট হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন।

ধর্ষিতা কিশোরীর বাবা এ প্রতিবেদকের নিকট কান্নাজড়িত কন্ঠে জানান আমি খুবই অসহায় এক বাবা। আমি আমার পরিবার নিয়ে জীবিকার তাগিদে চট্রগ্রামে গার্মেন্ট কারখানায় দিনমুজুরি করি। ধর্ষক ও আমার গ্রামের লোকজন আমার মান-ইজ্জত নিয়ে খেলা করছে।
কিন্তু থানায় পুলিশ ও আসামি ধরে না। মামলার এতদিন পর একজন মাত্র আসামি ধরছে। প্রভাবশালী আসাামদেরকে ধরছে না। তারা আসামিদের সাথে থানায় বসে চা নাস্তা খায়।

এ ব্যাপারে বানিয়াচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত আসামি উজ্জ্বলকে গ্রেফতার করার বিষয়টি স্বীকার করেছেন।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল