২১ জানুয়ারি ২০২০

ধর্মপাশা প্রেসক্লাবের নতুন কমিটি

ধর্মপাশা উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে জুবায়ের পাশা হিমুকে সভাপতি, গিয়াস উদ্দিন রানাকে সিনিয়র সহ-সভাপতি, এনামুল হককে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ধর্মপাশা উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত এই দ্বিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন প্রবীণ সাংবাদিক শফিকুল ইসলাম শফিক। ধর্মপাশা প্রেস ক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মামুন পুরস্কায়স্থের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু তালেব।

সাংবাদিক চয়ন কান্তি দাস ও কবি শাকিল আহমেদ মুনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: আব্দুর রহিম মিয়া, ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, প্রবীর বিজয় তালুকার, ফেরদৌসুর রহমান, সেলিম আহমেদ, ফরহাদ আহমেদ, মোহনগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এস.এম দোহা, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম রতন প্রমুখ।

সম্মেলনে দৈনিক ভোরের কাগজ পত্রিকার ধর্মপাশা উপজেলা প্রতিনিধি জুবায়ের পাশা হিমুকে সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার ধর্মপাশা উপজেলা প্রতিনিধি এনামুল হক এনামকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট ধর্মপাশা উপজেলা প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠন করা হয়।


আরো সংবাদ