১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে হোটেলে মেয়রের অভিযান : ১২ নারী-পুরুষ আটক

আরিফুল হক চৌধুরী - ফাইল ছবি

সিলেট নগরীর লালবাজার এলাকায় অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে অভিযান চালিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে পরিচালিত এ অভিযানে ওই এলাকার আজাদ বোর্ডিং থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত পাঁচ নারী ও সাতজন পুরুষকে আটক করা হয়। পরে হোটেলটি সিলগালা করে দেয়া হয়।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব বলেন, সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বন্দরবাজারে পরিদর্শনে গেলে স্থানীয় ব্যবসায়ীরা মেয়রের কাছে হোটেলে অসামাজিক কার্যকলাপের বিষয়টি জানান। পরে তাৎক্ষণিক মেয়র পুলিশ সদস্যদের নিয়ে আজাদ বোর্ডিং আবাসিক হোটেলে অভিযান চালান। এসময় ১২ জনকে আটক করে কোতোয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। একই সাথে হোটেলটি সিলগালা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল