২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জুড়ীতে নিখিল হত্যাকারী রিপন আটক, ব্যবহৃত দা আটক

রিপন বিশ্বাসকে দা-সহ আটক করে পুলিশ - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের জুড়ীতে নিখিল বিশ্বাস (৫০) হত্যাকাণ্ডের ছয় ঘন্টার মধ্যে হত্যাকারী রিপন বিশ্বাসকে (২৫) শনিবার রাত ১টায় তার বাড়ি থেকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত দা’টি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের নিখিল বিশ্বাসের পুত্র অর্জুন বিশ্বাস (২৫) একই গ্রামের নরেশ বিশ্বাসের পুত্র রিপন বিশ্বাসের সাথে দীর্ঘদিন থেকে চলাফেরা করতো। রিপন প্রায় দিন অর্জুনকে বিভিন্ন স্থানে দিনমজুরের কাজে নিত। এক সাথে চলার সুবাদে দুজনই মদ পান করত। এ নিয়ে নিখিল বিশ্বাস তার ছেলের সাথে না চলার জন্য রিপনকে বাধা দিত। শুক্রবার সন্ধ্যায় স্থানীয় কুচাই বাজারে এ নিয়ে রিপনের সাথে নিখিলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপনের গলা টিপে ধরে নিখিল। উপস্থিত লোকজন তাদের ছাড়িয়ে দেয়। এতে রাগাম্বিত হয়ে রিপন বাড়ি চলে যায়। বাড়ি থেকে কাজের দা নিয়ে রাস্তায় ওঁৎপেতে থাকে। সন্ধ্যার পরে নিখিল বাড়ি ফেরার সময় রিপন তাকে দা দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ৮টায় একটি ছড়া থেকে নিখিলের লাশ উদ্ধার করে।

জুড়ী থানায় রিপন বিশ্বাস গলায় দাগ দেখিয়ে সাংবাদিকদের জানায়, ‘প্রায় চার মাস থেকে অর্জুনের সাথে আমার চলাফেরা বন্ধ। এরপরেও তার বাবা আমার গলা টিপে ধরায় আমি ক্ষুব্ধ হই। পরে মদ পান করে তাকে দা দিয়ে কুপাই। তখন কি করেছি আমি নিজেই বলতে পারি না।’

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, নিখিলের মাথাসহ বিভিন্ন স্থানে বেশ কিছু কুপ রয়েছে। ঘটনার পর পুলিশী অনুসন্ধানে হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং হত্যাকারী রিপনকে আটক করা হয়। নিখিলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে এবং রিপনকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল