০৬ ডিসেম্বর ২০১৯

তাবেদার শক্তি দেশের মানুষকে জিম্মি করে রেখেছে : চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর চরমোনাই বলেছেন, একটি মুসলিম প্রধান দেশে মুসলমানদের প্রাণাধিক প্রিয় রাসুল সা. কে নিয়ে কটুক্তি করা হবে, আর তার প্রতিবাদ করলে গুলি করে হত্যা করা হবে, আবার মামলা দিয়ে হয়রানী করা হবে, এটা সহ্য করা যায় না। ভবিষ্যতে এই ধরণের ঘটনা রোধে কার্যকর আইন পাশ করতে হবে।

শুক্রবার দুপুরে সিলেট শহরের রেজিস্টারি মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর আয়োজিত দুর্নীতি, দুঃশাসন, সন্ত্রাস ও মাদকমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা, আইন শৃঙ্খলার অবনতি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদ এবং মহানবী সা. কে নিয়ে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির আইন পাশ করার দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন, ইসলাম ছাড়া মানবতার মুক্তি নেই। তাই জীবনের সর্বত্র ইসলাম প্রতিষ্ঠার প্রচেষ্টায় দেশের ইসলাম প্রিয় জনগণকে ইসলামী আন্দোলনের পতাকাতলে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ সংকটাপন্ন, জনগণ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত, দুর্নীতিবাজ, লুটেরা এবং তাবেদার শক্তি দেশের মানুষকে জিম্মি করে রেখেছে। এ অবস্থার পরিবর্তনের জন্যে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের স্বাধীনতা সুরক্ষা ও জনগণের অধিকার প্রতিষ্ঠায় তীব্র গণজাগরণ সৃষ্টি করতে হবে।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলটির নায়বে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নযীর আহমদের সভাপতিত্বে এবং জেলা সেক্রটারি মাওলানা ইমাদ উদ্দিন ও নগর সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসানের যৌথ পরিচালনায় সমাবেশে বিশেষ অথিতির বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফিজ মাওলানা ইউনুস আহমদ, সংগঠনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কে. এম আতিকুর রহমান, কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মুফতি সাঈদ আহমদ, নগর সহ-সভাপতি, ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ আবু তাহের মিসবাহ, জেলা সভাপতি ফয়জুল হাসান চৌধুরী, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতী শিহাব উদ্দিন প্রমুখ।


আরো সংবাদ

সকল




Paykwik Paykasa
Paykwik