১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

নদীতে নিখোঁজের ৪ মাস পর ভেসে উঠল কঙ্কাল

- প্রতীকী ছবি

সিলেটের গোয়াইনঘাটে নদীতে ডুবে নিখোঁজের চার মাস পর হোসেন মিয়া নামের এক যুবকের কঙ্কাল উদ্ধার করা হয়েছে। শুক্রবার ডাউকি নদীর জাফলংয়ের মমিনপুর এলাকা থেকে থানা পুলিশ তার কঙ্কাল উদ্ধার করেন।

হোসেন মিয়া উপজেলার নয়াগাঙের পার গ্রামের গণি মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে স্থানীয় লোকজন জাফলংয়ের ডাউকি নদীতে ভাসমান অবস্থায় একটি কঙ্কাল দেখতে পায়। লোকজনের কাছ থেকে বিষয়টি জানতে পেরে নিখোঁজের স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে লাশের পরনের কাপড় দেখে তা হোসেন মিয়ার বলে সনাক্ত করেন। খবর পেয়ে থানা পুলিশের এসআই মুহিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করেন।

নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদেরই লিখিত আবেদনের প্রেক্ষিতে আইন সম্মতভাবে ময়না তদন্ত ছাড়া লাশটি দাফনের অনুমতি দেয়া হয়। থানার ওসি মো. আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গত ১০ জুলাই রাতে হোসেন মিয়া ও তার কয়েক সহযোগী মিলে তার শ্বশুরবাড়ির এলাকা ছৈলাখেল অষ্টম খন্ড থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় ডাউকি ও পিয়াইন নদী দিয়ে পাহাড়ি ঢলের সঙ্গে আসা জ্বালানি কাঠ সংগ্রহ করতে যান।

কাঠ সংগ্রহের একপর্যায়ে তার ব্যবহৃত ছাতার সঙ্গে নদীর ওপর দিয়ে বিদ্যুত সঞ্চালনের লাইনে শক লেগে হোসেন মিয়া নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে যান। এ সময় নদীতে প্রবল স্রোত থাকায় মুর্হুতেই তিনি পানিতে তলিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল