২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে চান্দের গাড়ি চাপায় শিশু নিহত

- নয়া দিগন্ত

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে চান্দের গাড়ি চাপায় চাঁদনী (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলার নুরপুরে শায়েস্তাগঞ্জ-সুতাং আঞ্চলিক সড়কে এ ঘটনাটি ঘটে। নিহত চাঁদনী নুরপুর লম্বাহাটি গ্রামের প্রবাসী ফরহাদ মিয়ার কন্যা।

সূত্রে জানা যায়, ঘটনার সময় চাঁদনী রাস্তার পাশে ফুটপাত দিয়ে হাঁটছিল। এ সময় ঘাতক চান্দের গাড়ি অন্য একটি লেগুনাকে ওভারটেক করার সময় ফুটপাতে থাকা চাঁদনীকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য আছকির মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল