১৭ নভেম্বর ২০১৯

গোয়াইনঘাটে গাছভর্তি ট্রলি উল্টে চালকসহ নিহত ২

-

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় গাছভর্তি ট্রলি (টাক্ট্রর) উল্টে ট্রলির চালকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন।

আজ রোববার দুপুরে উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর ১ম খন্ড গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ফতেহপুর ইউনিয়নের ১ম খন্ড গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৮) ও ট্রলিচালক একই গ্রামের বশির উদ্দিনের ছেলে কামাল উদ্দিন (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, ফতেহপুর ১ম খন্ড গ্রামের মাদার টিলা থেকে কয়েকটি গাছ কিনেছিলেন আব্দুর রহমান। রোববার দুপুরে ওই গাছগুলো কেটে নিয়ে যাওয়ার জন্য একটি ট্রলি মাদার টিলায় নিয়ে আসেন তিনি। এই ট্রলির চালক ছিলেন কামাল উদ্দিন। গাছভর্তি ট্রলি নিয়ে যাওয়ার পথে গাছের মালিক আব্দুর রহমান ও ট্রলির চালক কামাল উদ্দিন পাশাপাশি বসা ছিলেন। মাদার টিলা থেকে কিছু জায়গা যাওয়ার পর হঠাৎ ট্রলি উল্টে ঘটনাস্থলেই গাছের মালিক আব্দুর রহমান ও চালক কামাল উদ্দিন নিহত হন।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন গোয়াইনঘাট থানার এসআই সুরঞ্জিত তালুকদার। এসময় তিনি নিহত ওই ব্যক্তির সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল আহাদ বলেন, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ১ম খন্ড গ্রামে গাছভর্তি ট্রলি উল্টে দুই ব্যক্তির প্রাণহানির খবর পেয়ে তাৎক্ষণিক এসআই সুরঞ্জিত তালুকদারসহ একটি পুলিশ দল ঘটনাস্থলে পাঠাই। তিনি লাশদ্বয়ের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিচ্ছেন।


আরো সংবাদ