১৩ নভেম্বর ২০১৯

সিলেটে ইবনে সিনা হাসপাতারে সাথে স্টেশন ক্লাবের কর্পোরেট চুক্তি 

-

ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ এবং সিলেট স্টেশন ক্লাব লি: এর মধ্যে কর্পোরেট চুক্তি স্বাক্ষর হয়েছে। মঙ্গলবার দুপুরে সিলেট স্টেশন ক্লাব লি: এর হল রুমে আয়োজিত অনুষ্ঠানে দুটি প্রতিষ্ঠানের পক্ষে যথাক্রমে- ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ডিরেক্টর মেডিকেল সার্ভিসেস কর্নেল ডা: রুকনুল ইসলাম চৌধুরী (অব.) এবং সিলেট স্টেশন ক্লাব লি. এর প্রেসিডেন্ট এডভোকেট এমাদুল্লাহ শহিদুল ইসলাম চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট স্টেশন ক্লাব লি: এর সদস্য এবং সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, প্রাক্তন সভাপতি এডভোকেট নুরুদ্দিন আহমদ, ভাইস প্রেসিডেন্ট জামাল ইয়াকুব, সদস্য এডভোকেট মো: মোসাহিদ আলী, হারুন আল রশিদ দিপু, মোছাদ্দেক কোরেশী শামীম, ফজলে এলাহী চৌধুরী, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, আহবাব মোহাম্মদ কামরুল ইসলাম টিপু, মুফতি এ.এস শামীম আহমদ এবং ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর ম্যানেজার (এডমিন) মো: তরিকুল ইসলাম, ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক, এসি: ম্যানেজার (এডমিন) মোঃ সাদ উদ্দিন ছাদিক, এসি: ম্যানেজার (মার্কেটিং), মোহাম্মদ শাহেদ আলী, কর্পোরেট মার্কেটিং অফিসার খন্দকার হোসাইন আহমদ ইমন প্রমুখ।

এ চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সিলেট স্টেশন ক্লাব লিঃ এর সদস্যরা এখন থেকে ইবনে সিনা হাসপাতালে চিকিৎসার জন্য বিশেষ সুবিধা পাবেন। 


আরো সংবাদ

ছেলের নাম রেখে কর্মস্থলে ফিরছিলেন আল আমিন প্রথম বিশ্বযুদ্ধের বীর নরসিংদীর মিয়া চাঁনের স্বীকৃতি চায় পরিবার বিটিআরসি-অপারেটর দ্বন্দ্বে গ্রাহক সেবায় ভোগান্তি বিপুল আর্থিক ক্ষতিতে কোম্পানিগুলো আ’লীগ স্বাধীনতার প্রতিনিধিত্ব করে না : মওদুদ ভেজালবিরোধী অভিযান আরো জোরদার হবে : শিল্প প্রতিমন্ত্রী জাতীয় শ্রমিক লীগের নতুন নেতাদের সংবর্ধনা সিপাহি বিপ্লব না হলে আ’লীগের পুনঃজন্ম হতো না : লেবার পার্টি অনির্বাচিত সরকারের বিদায় হওয়া দরকার : আমীর খসরু কাউন্সিলর মঞ্জু অস্ত্র ও মাদক মামলায় রিমান্ড শেষে কারাগারে ৩ আইন কর্মকর্তার নিয়োগ প্রশ্নে রুল সংসদে রাঙ্গাকে তুলোধোনা বহিষ্কার দাবি

সকল