২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সড়কে প্রাণ গেলো ভারতীয় নারীর

- ফাইল ছবি

মামার বাড়ি বেড়াতে এসে সড়কে প্রাণ গেলো ভারতীয় নাগরিক তপতী দত্তের। মৌলভীবাজার কুলাউড়া সড়কের গবিন্দবাটি পেট্রল পাম্পের কাছে সিএনজি চালিত দু’টি ফোর স্টকের মুখামুখি সংঘর্ষের ঘটনায় তপতী দত্ত(৪৫) মারাত্নক আহত হন। আহত অবস্থায় তাকে সিলেটের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও তার স্বজনরা জানান গত বুধবার (২৩ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার কুলাউড়া সড়কের গবিন্দবাটি পেট্রল পাম্পের কাছে সিএনজি চালিত দু’টি ফোর স্টকের মুখামুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তপতী(৪৫), লিপি ভট্টাচার্য(৪৬) তয়ী ভট্টাচার্য(১২) এ তিনজন আহত হন। আহত অবস্থায় তাদের সিলেট পার্ল ভিউ প্রাইভেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তপতীর মৃত্যু হয়।

তার স্বজন শিবু ভট্টাচার্য জানান তপতী ভারতের কলকাতার পশ্চিমবঙ্গের বুড়িয়া এলাকার সৌমেন দত্তের স্ত্রী। বিগত দুর্গাপূজায় তপতী দত্ত প্রথমবারের মত বাংলাদেশে তার মামার বাড়ি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার টেংরা বাজার এলাকার আশুতোষ দত্তের বাড়িতে বেড়াতে আসেন।
পরিকল্পনা ছিল কালিপূজা শেষ করে ভারতে ফিরে যাবেন। বুধবার মৌলভীবাজার বেড়াতে যাওয়ার সময় এ দুর্ঘটনায় তার প্রাণ গেলো।

ঘটনার সত্যতা স্বীকার করে রাজনগর থানার অফিসার ইনর্চাজ আবুল হাশেম জানান তার মৃত্যুর খবর ভারতীয় হাইকমিশনারে জানানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। সিলেটে লাশের ময়নাতদন্ত হবে। লাশ স্বদেশে পাঠানো হবে কি না তা নিশ্চিত বলা যাচ্ছে না।


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ

সকল