১৯ জানুয়ারি ২০২০

তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে উদয়ন হোসেন (১৮) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

সে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও গ্রামের জনৈক ব্যক্তির ছয় বছরের শিশুকে মঙ্গলবার রাতে ফুঁসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী কবরস্থানের পাশের পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায় উদয়ন হোসেন।

এদিকে, শিশুটিকে দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে শিশুটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে আসে। এরপর পরিবারের লোকজন শিশুটিকে প্রথমে বাদাঘাট বাজারে জনৈক ডাক্তারের কাছে নিয়ে গেলে তিনি শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠান। সেখানেও তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার খবর পেয়ে তাহিরপুর থানা পুলিশ অভিযুক্ত উদয়নকে তার বাড়ি থেকে আটক করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে।

দেখুন:

আরো সংবাদ

ছাত্রলীগের কোন্দলে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম নির্বাচনে কারচুপির শঙ্কা রয়েছে : তাবিথ আউয়াল রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে মিয়ানমারের সাথে আলোচনায় চীনা প্রেসিডেন্ট রাশিয়াকে সিরিয়ান তেলক্ষেত্রে যেতে বাধা মার্কিন সৈন্যদের লিবিয়া নিয়ে জরুরী আলোচনায় এরদোগান-পুতিনসহ বিশ্বনেতারা ঢাকার দুই সিটির ভোটে ১০১৩ দেশি পর্যবেক্ষক আতিকের বিরুদ্ধে অভিযোগ, ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির দুই দিনের রিমান্ডে যুবলীগ নেতা মিলন অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়ে ভারতের সিরিজ জয় ভারতে নির্ভয়ার দোষীদের ফাঁসি, ডাক পরল বিখ্যাত পবন জল্লাদের রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে জেএসএস (এমএন লারমা) নেতা নিহত

সকল