১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

-

হবিগঞ্জের বাহুবলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। আজ শনিবার উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক এলাকায় ভোর ৪টায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

নিহতরা হলেন ট্রাকচালক চাপাইনবাবগঞ্জের নকরাছ পাড়া এলাকার আহমদ আলীর ছেলে বাবু মিয়া (৩২) ও হেলপার একই এলাকার মোস্তাফা আলীর ছেলে রহমত আলী (২৫)।

বাহুবল মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) ফাহমিদা নূরানী জানান, ভোর রাতে সিলেট থেকে ঢাকাগামী একটি পাথরবোঝাই টাকের সাথে বিপরীত দিক থেকে আসা অপর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান ঢাকাগামী ট্রাকের চালক ও হেলপার। এ সময় অপর ট্রাকের হেলপার নোয়াখালী জেলার সোনাইমুরী উপজেলার আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৫) গুরুতর আহত হন। তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জসিম উদ্দিন জানান, দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। লাশ দুটি ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। এছাড়াও দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি পুলিশের হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।

- বাসস


আরো সংবাদ



premium cement