২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

স্বামী পরিত্যাক্তা প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা চেষ্টা, অতঃপর...

- ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর চা বাগানে প্রেমের টানে স্বামী পরিত্যাক্তা প্রেমিকার বাড়িতে এসে গভীর রাতে বিয়ের দাবীতে আত্মহত্যা চেষ্টা করে প্রেমিক। গ্রামবাসী প্রেমিক ও প্রেমিকাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। এ ঘটনাটি ঘটে বুধবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১২টায় মাধবপুর চা বাগানের পশ্চিম লাইন শ্রমিক বস্তিতে।

জানা যায়, এ চা বাগানের ইউপি সদস্য সুমিত্রা বালা নুনিয়ার ছেলে স্বপন কুমার নুনিয়া বিবাহত হলেও পশ্চিম লাইন শ্রমিক বস্তির রামু রবিদাসের স্বামী পরিত্যক্তা মেয়ে (শান্তি রবিদাসের) সাথে প্রেমের সম্পর্ক গড়ে দীর্ঘ দিন ধরে অনৈতিকভাবে মেলামেশা করছিল। বুধবার রাতে এভাবে অনৈতিক মেলামেশার কারণে (শান্তি রবিদাসের) স্বজন ও চা শ্রমিকরা তাদেরকে আটক করে প্রথমে নিজ বাড়িতে ফেরৎ পাঠায়। তারপর রাতে প্রেমিকা স্বপন নুনিয়ার বাড়িতে গিয়ে তাকে গ্রহণ করে নেওয়ার জোর দাবি জানালে স্বপনের মা ইউপি সদস্যা সুমিত্রা বালা নুনিয়া প্রেমিকাকে তার বাড়িতে জোরপূবর্ক পাঠিয়ে দেয়া হয়।

দাবী না মানায় প্রেমিক স্বপন নুনিয়া গভীর রাতে প্রেমিকা শান্তি রবিদাসের বাড়িতে গিয়ে তার কক্ষেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। ঘটনাটি টের পেয়ে বাড়ির লোকজন হাল্লা-চিৎকার দিলে চা শ্রমিকরা এগিয়ে এসে দঁড়ি কেটে স্বপন নুনিয়াকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করে কমলগঞ্জ থানায় খবর দিলে ভোর ৫টায় উপ-পরিদর্শক ফরিদ মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল এসে প্রেমিক ও প্রেমকিা দুইজনকেই থানায় নিয়ে আটকিয়ে রাখে।

মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চা বাগানে সামাজিক প্রথা খুবই শক্ত। এ ঘটনাটি দুই সম্প্রদায়ের সমাজপতি ও প্রতিনিধিরা সামাজিক বৈঠক করে সমাধান করার চেষ্টা করছেন।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফরিদ মিয়াও ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় জনপ্রতিনিধির জিম্মায় মুচলেখার মাধ্যমে ছেড়ে দেয়া হয়েছে। কোন পক্ষই কারো বিরুদ্ধে অভিযোগ করেনি।


আরো সংবাদ



premium cement