২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে ৫ বছরের শিশুকে বর্বর ভাবে হত্যার পর লাশের সাথেও বর্বরতা

শিশুটির পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের এক শিশুকে হত্যার পর তার লাশের সাথেও বর্বরতা চালিয়েছে পাষণ্ডরা।
তুহিন নামক ওই শিশুটিকে রাতের আঁধারে ঘর থেকে তুলে নিয়ে হত্যার পর গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। ঝুলিয়ে রাখা লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে। এখানেই শেষ নয়। ঘাতকরা শিশুটির লিঙ্গ ও কান কেটে নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে। শিশুটি ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

নিহতের এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, তুহিনকে এবছরই স্কুলে ভর্তি করা হয়েছে। আব্দুল বাছিরের তিন ছেলে ও এক মেয়ে। এর মধ্যে তুহিন দ্বিতীয়। ঘরের দুটি কক্ষে দুই ভাই বাছির ও মছব্বির তাদের পরিবার নিয়ে বসবাস করেন।

নিহতের স্বজন ইমরান হোসাইন জানান, রোববার দিবাগত রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত ৩টার দিকে নিহত তুহিনের চাচাতো বোন ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি শুরু করে। পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে দেখেন তুহিন ঘরে নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি থেকে কিছু দূরে মসজিদের পাশে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল