film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৯ ফেব্রুয়ারি ২০২০

সুনামগঞ্জে ৫ বছরের শিশুকে বর্বর ভাবে হত্যার পর লাশের সাথেও বর্বরতা

শিশুটির পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে - ছবি : নয়া দিগন্ত

সুনামগঞ্জের দিরাইয়ে পাঁচ বছরের এক শিশুকে হত্যার পর তার লাশের সাথেও বর্বরতা চালিয়েছে পাষণ্ডরা।
তুহিন নামক ওই শিশুটিকে রাতের আঁধারে ঘর থেকে তুলে নিয়ে হত্যার পর গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। ঝুলিয়ে রাখা লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ রয়েছে। এখানেই শেষ নয়। ঘাতকরা শিশুটির লিঙ্গ ও কান কেটে নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে। শিশুটি ওই গ্রামের আব্দুল বাছিরের ছেলে।

নিহতের এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, তুহিনকে এবছরই স্কুলে ভর্তি করা হয়েছে। আব্দুল বাছিরের তিন ছেলে ও এক মেয়ে। এর মধ্যে তুহিন দ্বিতীয়। ঘরের দুটি কক্ষে দুই ভাই বাছির ও মছব্বির তাদের পরিবার নিয়ে বসবাস করেন।

নিহতের স্বজন ইমরান হোসাইন জানান, রোববার দিবাগত রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত ৩টার দিকে নিহত তুহিনের চাচাতো বোন ঘরের দরজা খোলা দেখে ডাকাডাকি শুরু করে। পরিবারের সদস্যরা ঘুম থেকে উঠে দেখেন তুহিন ঘরে নেই। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি থেকে কিছু দূরে মসজিদের পাশে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। লাশের পেটে দুটি ছুরি বিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ

মহান একুশে উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে যাতায়াতের রুট ম্যাপ রাষ্ট্রপতির ভাষণের ওপর ধন্যবাদ প্রস্তাব গ্রহণের মধ্য দিয়ে সংসদ অধিবেশন সমাপ্ত মুজিববর্ষ নিয়ে অতি উৎসাহী না হতে দলীয় এমপিদের নির্দেশনা প্রধানমন্ত্রীর আ’লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা আজ চাঁদাবাজির প্রতিবাদে বুড়িগঙ্গারনৌকা মাঝিদের মানববন্ধন আজ থেকে সোনার দাম আবার বেড়েছে ভরি ৬১৫২৭ টাকা আজ থেকে ঢাকার ১৬ ওয়ার্ডের সবাইকে খাওয়ানো হবে কলেরার টিকা ঘুষ দাবিকে কেন্দ্র করে টঙ্গী ভূমি অফিসে তুলকালাম কোম্পানি (সংশোধন) বিল পাস সংসদে সিটি ইউনিভার্সিটির ভিসিকে তলব আর্থিক স্বচ্ছতা নিশ্চিত বিশ্ববিদ্যালয়ে স্থায়ী পিডি নিয়োগ চায় ইউজিসি

সকল