২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হবিগঞ্জে বেড়াতে গেছেন মিন্নি

হবিগঞ্জে বেড়াতে গেছেন মিন্নি - ছবি : সংগৃহীত

আলোচিত রিফাত হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারের পর জামিনে মুক্তি পাওয়া আয়েশা সিদ্দিকা মিন্নি হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার গ্যাস ফিল্ডে বেড়াতে এসেছেন।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর, খালাসহ পরিবারের বেশ কয়েকজন সদস্য বুধবার ঢাকা থেকে মিন্নির খালাতো বোন জামাই হবিগঞ্জ গ্যাস ফিল্ডের প্রডাকশন ম্যানেজার জাকির হোসেনের বাসায় আসেন।

শুক্রবার বিকালে বিষয়টি নিশ্চিত করে মিন্নীর বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, শনিবার তারা ঢাকায় ফিরে যাবেন। এই দুই দিন তারা মিন্নীকে নিয়ে চা বাগান ও আশপাশের পাহাড়ি এলাকায় প্রাকৃতিক পরিবেশে ঘুরে বেড়ান।

মিন্নির ভগ্নিপতি জাকির হোসেন ও মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের চিকিৎসক ডা. মুহিত কামাল এবং আইন ও সালিস কেন্দ্রের নিয়োগকৃত চিকিৎসদের পরামর্শে মিন্নির মানসিক রিফ্রেসম্যান্টের জন্য তাকে নিয়ে আসা হয়েছে। এখানে এসে বৃহস্পতিবার বিকালে পরিবারের লোকজন নিয়ে গ্যাস ফিল্ডের ৬ ও ৭নং কূপ এলাকার চা বাগানে ঘুরতে গিয়েছিলেন।

গতানুগতিক পরিচিত পরিবেশের বাইরে ভিন্ন প্রাকৃতিক পরিবেশে মানসিক প্রশান্তির জন্য এ ঘুরতে আসা। আগামী ৩ অক্টোবর বরগুনা আদালতে রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার চার্জ গঠন করা হবে। চার্জের আগেই তারা এলাকায় ফিরে যাবেন বলে জানান মিন্নির বাবা।

তবে জামিনের শর্তে মিডিয়াতে কথা বলা নিষেধ থাকায় তিনি মামলার বিষয়ে তেমন কিছু বলতে রাজি হননি।

উল্লেখ্য, গত ১৬ জুলাই রিফাত হত্যা মামলায় মিন্নিকে গ্রেপ্তর দেখায় পুলিশ। তবে আগে মিন্নি একজন প্রত্যক্ষদর্শী সাক্ষী হিসেবে দায়েরকৃত এজাহারে ছিলেন। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করলে ঢাকার একটি আইনজীবী দল বরগুনায় গিয়ে মিন্নীর জামিন আবেদন করেন। সেখানে জামিন নামঞ্জুর হলে তিনি হাইকোর্ট থেকে শর্তসাপেক্ষে জামিন লাভ করেন।


আরো সংবাদ



premium cement