২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে বিএনপির ৬ নেতাকর্মী আটক

-

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় লিফলেট বিতরণকালে ছয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

ঢাকা দক্ষিণ বাজারের লঞ্চ ঘরের সামনে থেকে রোববার সন্ধ্যা ৭টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নোমান উদ্দিন মুরাদ এবং সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল রয়েছেন।

এদিকে, আটকের প্রতিবাদে তাৎক্ষণিকভাবে ঢাকা দক্ষিণ বাজার ইউনিয়নে প্রায় এক ঘণ্টা ঢাকা দক্ষিণ-গোলাপগঞ্জ সড়ক অবরোধ করে রাখে স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা।

স্থানীয়রা জানায়, আগামী ২৪ সেপ্টেম্বর সিলেটে বিএনপির বিভাগীয় সমাবেশ উপলক্ষে বিএনপি নেতা-কর্মীরা সন্ধ্যায় ঢাকা দক্ষিণ বাজারে লিফলেট বিতরণ করছিলেন। এসময় পুলিশ মুরাদ ও উজ্জ্বলসহ ছয়জনকে আটক করে।

যোগাযোগ করা হলে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মুরাদ ও উজ্জ্বলকে আটকের কথা জানালেও অন্য চারজনের নাম জানাতে পারেননি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল