২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিয়ের প্রস্তাবে সম্মতি না দেয়ায় ২ বোনকে পিটিয়ে আহত, হাসপাতালে ভর্তি

- প্রতীকী ছবি

বিয়ের প্রস্তাবে পিতা সম্মতি না দেয়ায় ক্ষোভে এক যুবতী ও তার কিশোরী বোনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী দুই বোনের নাম শাম্মী আক্তার শোভা ও রেজি আক্তার রুবা। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বকরতপুর গ্রামে এই ঘটনা ঘটে।

আহত দুই বোন শোভা ও রুবা একই গ্রামের পল্লী চিকিৎসক মো: সুজন মিয়ার মেয়ে। শুক্রবার সুজন মিয়া বাড়িতে না থাকার সুযোগে তার দুই মেয়ে ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ করা হয়েছে। আহত দুই বোনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের বকরতপুর গ্রামের পল্লী চিকিৎসক মো: সুজন মিয়ার কন্যা শাম্মী আক্তার শোভার সাথে একই গ্রামের সবুর মিয়ার পুত্র সামাদের বিয়ের ব্যাপারে পারিবারিকভাবে মো: সুজন মিয়ামে প্রস্তাব দেয়া হয়। তবে পল্লী চিকিৎসক সুজন মিয়া সামাদের কাছে তার কন্যা শাম্মী আক্তারকে বিয়ে দিবেন না বলে অপরাগতা প্রকাশ করেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে উঠে সামাদের পরিবার।

বিয়ে না দেয়ার জের ধরে শুক্রবার সুজন মিয়া বাড়িতে না থাকার সুবাদে তার যুবতী কন্যা শাম্মী আক্তার শোভা (১৮) ও কিশোরী কন্যা রেজি আক্তার রুবার (১০) ওপর হামলা করে বেধড়ক পিটিয়ে আহত করার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহত অবস্থায় শোভা ও রুবাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত শাম্মী আক্তার শোভা জানান, তাকে ও তার বোন রেজিকে একই গ্রামের মৃত আব্দুল মন্নাফ মিয়ার ছেলে মো: ভুজন মিয়ার নেতৃত্বে সেলিম মিয়া, সামাদ মিয়া, রুজি আক্তার, শাপলা বেগম, শাফিয়া বেগম মিলে বেধড়ক পিটিয়ে আহত করেছে।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করবেন বলে জানান আহত শোভা ও রুবার বাবা মো: সুজন মিয়া।


আরো সংবাদ



premium cement
গৌরনদীতে সরকারি সম্পত্তি দখল করে দ্বিতল পাকা ভবন কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে ছোট বড় অসংখ্য খানাখন্দে ভোগান্তি বামনায় অবৈধ গাড়ির দাপটে গ্রামীণ সড়কের বেহাল দশা গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বরিশালে নয়া দিগন্তের বিভাগীয় প্রতিনিধি সম্মেলন আজ লালমোহনের দালাল বাজার-লর্ড হার্ডিঞ্জ সড়কে সেতু নির্মাণকাজ শুরু দাগনভূঞা প্রবাসী ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত প্রবাসীর স্ত্রীর মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ এক নারী ইউপি সদস্যের বিরুদ্ধে বালিয়াডাঙ্গীতে বিএনপির আলোচনা সভা

সকল