১৫ অক্টোবর ২০১৯

৫ম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি, দপ্তরি আটক

মৌলভীবাজরের কমলগঞ্জে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানি করার অভিযোগে ধর্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী অজিত দেবনাথকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ। আটক প্রহরী ধর্মপুর গ্রামের রুপেশ দেবনাথের ছেলে। তবে অভিযুক্তের বাবা ছাত্রী হয়রানীর বিষয়টি ষড়যন্ত্র বলে দাবী করেছেন ।

অভিযোগে জানা যায়, রোববার সকাল সাড়ে ৮টায় উপজেলার রহিমপুর ইউনিয়নের ধর্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম প্রহরী অজিত দেবনাথ একই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ঝাড়ু দেয়ার কথা বলে স্কুলের শিশু শ্রেণীর রুমে নিয়ে তাকে শ্লীলতাহানীর চেষ্টা করে। টানা হেঁচড়ার এক পর্যায়ে ছাত্রীটি দৌড়ে পালিয়ে গিয়ে ঘটনাটি তার মাকে জানালে তিনি তৎক্ষণিক বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে অবগত করেন। কোন সুবিচার না পাওয়ায় ঐদিন রাতে ছাত্রীর বাবা কমলগঞ্জ থানায় অভিযোগ করলে রাত ৩টায় পুলিশ বিদ্যালয়ের দপ্তরি অজিত দেবনাথকে বাড়ি হতে আটক করে।

এদিকে এ ঘটনায় জড়িত দপ্তরির পিতা গোপেশ দেবনাথ তার পুত্রের উপর আনীত অভিযোগ মিথ্যা ও ষড়যন্ত্র বলে পাল্টা অভিযোগ করেন।

প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পংকজ ভট্টাচার্য্য ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ছাত্রী হয়রানির বিষয়টি আইনি প্রক্রিয়ায় রয়েছে।

উপজেলা শিক্ষা অফিসার সাইফুল ইসলাম তালুকদার বলেন, তিনি বিষয়টি অবগত নন, তবে এ ধরনের কাজ হলে আইনি ব্যবস্থার গ্রহনের দাবী জানান।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, অভিযুক্ত বিদ্যালয়ের দপ্তরি অজিত দেবনাথের বিরুদ্ধে যৌন হয়রানির লিখিত অভিযোগ পাওয়ায় আটক করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum