১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সাইফুর রহমানের মৃত্যু বার্ষিকীতে সিলেট বিএনপির দোয়া মাহফিল

সাইফুর রহমানের মৃত্যু বার্ষিকীতে সিলেট বিএনপির দোয়া মাহফিল - নয়া দিগন্ত

সিলেট বিভাগের উন্নয়নের রূপকার, বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সাবেক সদস্য, সাবেক সফল অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের মাগফেরাত কামনায় বৃহস্পতিবার দোয়া মাহফিল করেছে সিলেট মহানগর বিএনপি।

মরহুম এম. সাইফুর রহমানের ১০ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপি ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদে উক্ত দোয়া মাহফিলে অনুষ্ঠিত হয়। মাহফিলে জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের সকল পর্যায়ের প্রচুর নেতাকর্মীর পাশাপাশি বিপুল সংখ্যক মুসল্লি অংশ নেন।

মরহুম এম. সাইফুর রহমানের মাগফেরাত কামনা করে মাহফিলে বিশেষ মোনাজাত করা হয়। মাহফিলে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে দীর্ঘদিন থেকে কারান্তরীণ হয়ে অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, আশু সুস্থতা ও দ্রুত কারামুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মাহফিলে উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, জেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, জেলা সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাহির চৌধুরী, মহানগর সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, জেলা সহ-সভাপতি মখন মিয়া চেয়ারম্যান, আশিক উদ্দিন চেয়ারম্যান প্রমূখ।

 


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল