২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কল্লাশাহ’র মাজার জিয়ারত করতে এসে মা হারালেন সন্তান

- ছবি : সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের ছায়েদ হোসেন নামের দেড় বছরের শিশু আখাউরায় খড়মপুর কল্লাশাহ (রঃ) মাজার থেকে ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ শিশুটি গোয়াইনঘাট উপজেলার জাফলং গুচ্ছগ্রাম এলাকার গোলাপ হোসেনের ছেলে। এ ব্যাপারে ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ডায়েরী নং-১২৬৫।

শিশুটির পারিবারিক ও থানায় জিডি সূত্রে জানা যায়, ২৮ই আগস্ট (বুধবার) বিকেলে ছায়েদ হোসেন তার পরিবারের সাথে ব্রাক্ষণবাড়িয়ার আখাউরা এলাকার খড়মপুর কল্লাশাহ (রঃ) মাজার জিয়ারত করতে যায়। এসময় তারা মাজারে অবস্থানকালীন সময় ৩০ আগস্ট (শুক্রবার) রাত ১টার দিকে শিশুটির মা ঘুমিয়ে পড়েন। এসময় মা ঘুমন্ত থাকা অবস্থায় শিশু ছায়েদ হোসেন মায়ের অজান্তে কোথায় হারিয়ে যায়। পরে তারা মাজারের আশপাশসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

পরে এ ঘটনায় নিখোঁজ শিশুর বাবা গোলাপ হোসেন আখাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

উল্লেখ্য, শিশুটির গায়ের রং ফর্সা, মুখমণ্ডল-গোলাকার, উচ্চতা-০২ফুট, গায়ে কমলা রঙের গেঞ্জি পরনে ছিলো এবং সে হাঁটতে পারে। যদি কোন ব্যক্তি তার সন্ধ্যান পান তাহলে নিম্মোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। মোবাইল নম্বরঃ (০১৭০৬-১৯৭৫৪৮, ০১৭১২-৩১৭০৪৬)।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল