২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুনামগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত হলেন নারী

- ফাইল ছবি

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের হরিপুর গ্রামে জমি-জমা নিয়ে পূর্ব বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে এক নারী নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

নিহতের নাম মোছা. আনোয়ারা বেগম(৫৫)। সে ইউনিয়নের হরিপুর গ্রামের মো. ফয়জুর রহমানের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর ২টায় হরিপুর গ্রামের ফকির মেম্বার ও উকিল আলীর মধ্যে জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জেরে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে গ্রামের মাঠে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে মো. ফকির আলীর পক্ষের আনোয়ার বেগম ঘটনাস্থলেই নিহত হন এবং উভয়পক্ষের ১৫ জন আহত হন।

আহতরা হলেন উকিল আলীর পক্ষে মো. শাহাব উদ্দিন(৫০), মো. মোসা মিয়া(৪৫) ও ফকির আলীর পক্ষে তার ছেলে মো. নজরুল ইসলাম। তাৎক্ষণিক বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

তবে এ ঘটনার খবর পেয়ে  দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুণ অর রশিদের নেতৃত্বে তাৎক্ষণিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনায় জড়িত সন্দেহে ৬জনকে আটক করে।

এ ব্যাপারে পাথারিয়া ইউনিয়নর পরিষদের চেয়ারম্যান মো. আমীনুর রশিদ আমীন সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনা নিয়ে কয়েক দফা সালিশ বৈঠক হয়েছে এবং নিস্পত্তির উদ্যোগ ও নেয়া হয়েছে। কিন্তু হঠাৎ করে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়বে তা খুবই দুঃখজনক।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হারুণ অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক কানা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১ খাবারের সন্ধানে বসতবাড়িতে হরিণ, মহামায়ায় অবমুক্ত সিঙ্গাপুর প্রবাসী ফিরোজ মাহমুদের লাশ দেশে ফিরেছে ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সব ধর্মের মানুষকে এগিয়ে আসতে হবে: ড. সুকোমল বড়ুয়া

সকল