২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গোয়াইনঘাটে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

-

সিলেটের গোয়াইনঘাটে পঞ্চম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে বখাটে এক যুবককে আটক করা হয়েছে। আটক যুবকের নাম আব্দুল কাদির। সে উপজেলার লামাহাদারপার গ্রামের মরম আলীর ছেলে ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

গত বুধবার বিকেলে স্থানীয় এলাকাবাসী ওই যুবককে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে বুধবার রাতে গোয়াইনঘাট থানায় আব্দুল কাদিরের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন ও ধর্ষন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং (৩৮) তাং-২৮/৮/১৯ইং। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়। সেই সঙ্গে ধর্ষিতা ওই স্কুুুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশের তত্ত্বাবধানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার দুপুরে লামা হাদারপাড় এলাকার পঞ্চম শ্রেণির এক ছাত্রী স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। স্কুলে গিয়ে সে দেখতে পায় তার ব্যবহৃত কলমটি হারিয়ে গেছে। ফলে হারিয়ে যাওয়া কলমটি খুঁজতে ওই শিক্ষার্থী পুনরায় স্কুল থেকে বাড়ির দিকে রওনা দেয়। পথিমধ্যে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি বখাটে আব্দুল কাদির স্কুল ছাত্রীটিকে একা পেয়ে জোরপূর্বক তুলে নিয়ে নিজের বাড়িতে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করলেও ধর্ষক আব্দুল কাদির পালিয়ে যায়।

গত বুধবার ধর্ষক আব্দুল কাদিরকে দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসী তাকে আটক করেন। পরবর্তীতে থানা পুলিশকে খবর দিয়ে বখাটে আব্দুল কাদিরকে তাদের কাছে সোপর্দ করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার ওসি মো. আব্দুল আহাদ জানান, পঞ্চম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষনের দায়ে এক বখাটেকে আটক করা হয়েছে। আটক ওই ধর্ষক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা রুজু করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সঙ্গে ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য ওসিসিতে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকায় লক্ষাধিক মানুষকে সরিয়ে নিলো চীন

সকল