১৬ সেপ্টেম্বর ২০১৯

শায়েস্তাগঞ্জে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

-

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট রেলপথের অলিপুর নামক স্থানে ট্রেনের ধাক্কায় সালমা আক্তার (২৮) নামক এক নারীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকাল ৭টায় সুরমা ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমা আক্তার বানিয়াচং থানার সুজাতপুর গ্রামের ইয়াসিন মিয়ার স্ত্রী।

অলিপুর রেলগেইট ম্যান শামীম মিয়া ও স্থানীয়রা জানায়, সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের অলিপুর রেল গেইটের পাশ দিয়ে রাস্তা পারাপারের সময় সুরমা ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই গৃহবধূ মৃত্য হয়।

জানা যায়, নিহত সালমা আক্তার স্বামী ও ছেলে মেয়ে নিয়ে সুরাবই গ্রামে জিলু মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে থাকতেন এবং অলিপুর রেলগেইটের পাশে একটি চায়ের স্টল চালাতেন। তিনি দুই ছেলে ও দেড় বছরের এক মেয়ে সন্তানের জননী।

এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল