২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে পুকুর থেকে ২ ভাইয়ের লাশ উদ্ধার

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে একই সাথে নিখোঁজের ১২ ঘন্টা পর পাঁচ ও ছয় বছরের দুই ভাইয়ের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উপজেলার বড়ইউড়ি ইউপির বলবপুর গ্রামের একটি পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলো- ওই গ্রামের সাইফুল মিয়ার ছেলে সালমান মিয়া ও তার ভাই তোফাজ্জুল মিয়ার ছেলে তায়েব মিয়া।

স্থানীয় ইউপি সদস্য খন্দকার মনিরুজ্জামান মনু জানান, সোমবার সন্ধ্যা থেকে ওই দুই ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছি না। আত্মীয় স্বজনসহ আশপাশের এলাকাগুলোতে তাদের খোঁজ না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। মঙ্গলবার সকালে বাড়ির পাশের একটি পুকুরে দুই ভাইয়ের লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা। পরে তাদের লাশ উঠিয়ে বাড়িতে আনা হয়।

বানিয়াচং থানার (ওসি) রাশেদ মোবারক জানান, নিখোঁজ শিশুদের লাশ একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে। বিষয়টি খতিয়ে দেখার পর বোঝা যাবে আসলে তারা পুকুরের পানিতে ডুবে মারা গেছে, নাকি এর পিছনে অন্য কোনো কারণ রয়েছে।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল