২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, স্ত্রী গুরুতর আহত

নিহত নাসির উদ্দিন রানা - ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বেসরকারি একটি ওষুধ কোম্পানির কর্মকর্তা নাসির উদ্দিন রানা (৪০)। এসময় তার স্ত্রী রেহানা বেগম (৩০) গুরুতর আহত হয়েছেন। তবে অলৌকিকভাবে বেঁচে গেছে তাদের পাঁচ বছরের শিশুকন্যা ঐতী।

গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত নাসির উদ্দিন রানা বেসরকারি ওষুধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়ার এরিয়া ম্যানেজার ছিলেন। তার বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে নাসির উদ্দিন রানা তার স্ত্রী ও কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে (মৌলভীবাজার থ ১১-৭৫০৬) মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। এসময় তাদের বহনকারী অটোরিকশাটি নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের চৌমুহনী মোড়ে অন্ধকারে দাঁড়িয়ে থাকা বিপরীতমুখী একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ১৮-৫৪৮৩) সাথে সজোরে ধাক্কা লাগলে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশায় থাকা রানার মাথায় প্রচণ্ড আঘাত লাগে এবং স্ত্রী গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় রানা তার মেয়ে ঐতীকে বাঁচাতে অটোরিকশা থেকে বাইরে ছুড়ে ফেলে দেন। এতে মেয়েটি কিছুটা আহত হলেও অলৌকিকভাবে বেঁচে যায়।

এদিকে, রানা ও তার স্ত্রীকে গুরুতর আহত অবস্থায় কুলাউড়া ফায়ার সার্ভিসের ইনচার্জ বেলায়েত হোসেনসহ একটি দল উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১২টার দিকে নাসির উদ্দিন রানা মারা যান। তার স্ত্রী হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। মেয়ে ঐতী বর্তমানে আশঙ্কামুক্ত থাকলেও বাবাক হারিয়ে সে বাকরুদ্ধ হয়ে পড়েছে বলে জানা গেছে।

কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: জাকির হোসেন জানান, প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: ইয়ারদৌস হাসান বলেন, থানায় এ ব্যাপারে কোনো মামলা হয়নি। তবে ঘাতক ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল