২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হজ পালনে গিয়ে ৮ দিন ধরে নিখোঁজ জামালগঞ্জের সুরুতুন নেছা

নিখোঁজ সুরুতুন নেছা - ছবি: সংগৃহীত

সৌদি আরবে পবিত্র হজ পালনে গিয়ে আট দিন ধরে নিখোঁজ রয়েছেন মোসা: সুরুতুন নেছা (৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দূর্লভপুর গ্রামের মো: রজব আলীর স্ত্রী।

স্বামী-স্ত্রী এক সাথেই পবিত্র হজ্জ্ব পালনে সৌদি গিযেছিলেন। আট দিন ধরে না পাওয়ায় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কি-না, তাও বলতে পারছেন না তারা।

সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফিন্দী বলেন, গত ১৩ আগস্ট থেকে সুরুতুন নেছা নিখোঁজ রয়েছেন। সুরুতুন নেছা বাংলাদেশ থেকে সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে গত ২৮ জুলাই জেদ্দা এয়ারলাইন্সে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান।

তিনি আরো জানান, গত ১১ আগস্ট রাতে সৌদি আরবের মিনায় তার স্বামী রজব আলী পাথর মারতে যাওয়ার সময় সুরুতুন নেছাকে তাঁবুতে বসিয়ে রেখে যান। পাথর মারা শেষ করে তাঁবুতে ফিরে এসে স্বামী তার স্ত্রী সুরুতুন নেছাকে আর খোঁজে পাননি। তিনি এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির পরিচালক মোহাম্মদ যুবায়ের বলেন, নিখোঁজ নারী সুরুতুন নেছাকে পাওয়ার জন্য আমরা সব জায়গায় লোক লাগিয়েছি, এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি। তারাও তাদের মাধ্যমে সব জায়গায় যোগাযোগ করছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে। মোয়াল্লিম নম্বর +৯৬৬৫৫৩৬৪৪৬৯৬ পাসপোর্ট নম্বর ০৬৫৮৪৫৫, বাংলাদেশ ০১৭১২৫১৬৫৮০, ০১৭১২৭৬৯০০০।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল