film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

হজ পালনে গিয়ে ৮ দিন ধরে নিখোঁজ জামালগঞ্জের সুরুতুন নেছা

নিখোঁজ সুরুতুন নেছা - ছবি: সংগৃহীত

সৌদি আরবে পবিত্র হজ পালনে গিয়ে আট দিন ধরে নিখোঁজ রয়েছেন মোসা: সুরুতুন নেছা (৬০)। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দূর্লভপুর গ্রামের মো: রজব আলীর স্ত্রী।

স্বামী-স্ত্রী এক সাথেই পবিত্র হজ্জ্ব পালনে সৌদি গিযেছিলেন। আট দিন ধরে না পাওয়ায় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েছেন। তিনি বেঁচে আছেন কি-না, তাও বলতে পারছেন না তারা।

সুরুতুন নেছার ছেলে ইয়াকবির আফিন্দী বলেন, গত ১৩ আগস্ট থেকে সুরুতুন নেছা নিখোঁজ রয়েছেন। সুরুতুন নেছা বাংলাদেশ থেকে সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে গত ২৮ জুলাই জেদ্দা এয়ারলাইন্সে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবে যান।

তিনি আরো জানান, গত ১১ আগস্ট রাতে সৌদি আরবের মিনায় তার স্বামী রজব আলী পাথর মারতে যাওয়ার সময় সুরুতুন নেছাকে তাঁবুতে বসিয়ে রেখে যান। পাথর মারা শেষ করে তাঁবুতে ফিরে এসে স্বামী তার স্ত্রী সুরুতুন নেছাকে আর খোঁজে পাননি। তিনি এখনো পর্যন্ত নিখোঁজ রয়েছেন।

সিলেটের শাহপরান ট্রাভেলস এজেন্সির পরিচালক মোহাম্মদ যুবায়ের বলেন, নিখোঁজ নারী সুরুতুন নেছাকে পাওয়ার জন্য আমরা সব জায়গায় লোক লাগিয়েছি, এরই মধ্যে বাংলাদেশ ও সৌদি আরবের হজ ট্রাভেলসকে জানিয়েছি। তারাও তাদের মাধ্যমে সব জায়গায় যোগাযোগ করছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে। মোয়াল্লিম নম্বর +৯৬৬৫৫৩৬৪৪৬৯৬ পাসপোর্ট নম্বর ০৬৫৮৪৫৫, বাংলাদেশ ০১৭১২৫১৬৫৮০, ০১৭১২৭৬৯০০০।


আরো সংবাদ