২০ সেপ্টেম্বর ২০১৯

সুনামগঞ্জে বিক্রি করে দেয়া শিশু ৩ দিন পর উদ্ধার, আটক ৩

-

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় চুরি করে মাত্র দশ হাজার টাকায় বিক্রি করে দেয়া শিশুকে তিন দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জোবেদা খাতুন, মাবেল মিয়া ও কবির হোসেন নামে তিনজনকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার দুপুরে সুনামগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো: মিজানুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১৩ আগস্ট সন্ধ্যায় জামালগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের অনুমিয়া ও ফাহমিদা দম্পতির সাড়ে তিন বছর বয়সের ছেলে সন্তান রাফসান মিয়াকে বাবা-মায়ের অনুপস্থিতির সুযোগে ঘুমন্ত অবস্থায় চুরি করে নিয়ে যায় জোবেদা খাতুন ও মাবেল মিয়া। পর দিন চুরি যাওয়া শিশুটিকে সদর উপজেলার সর্দারপুর গ্রামের একটি বাড়িতে স্ট্যাম্পে লিখিত দিয়ে রামনগর গ্রামের কবির হোসেনের কাছে ১০ হাজার টাকায় বিক্রি করে দেয়া হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে জামালগঞ্জ থানা পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে রামনগনর গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাবেল মিয়া ও জোবেদা খাতুন শিশুটিকে চুরি করে বিক্রি করার অভিযোগ স্বীকার করেছে।

চুরি যাওয়া শিশুটির বাবা মা জানান, বসতঘরের বিছানায় ঘুমন্ত অবস্থায় তাদের ছেলেকে চুরি করে নিয়ে যায় লক্ষ্মীপুর গ্রামের মাবেল মিয়া ও জোবেদা খাতুন।

এ ব্যাপারে সুনামগঞ্জের পুলিশ সুপার মো: মিজানুর রহমান বলেন, শিশুটিকে চুরি করে ১০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে জোবেদা ও মাবেল মিয়া। এই ঘটনাটি পুলিশের নজরে আসার পর থেকে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা গোপনে অভিযানে নামে। ঘটনার তিন দিন পরে রামনগর গ্রামে পুলিশ অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ

ধর্মের কল বাতাসে নড়ে, আওয়ামী লীগের দুর্নীতি প্রসঙ্গে ফখরুল রিফাত-নয়ন উভয়ের সাথেই সম্পর্ক রাখতেন মিন্নি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বিজেপির প্রবীণ নেতা গ্রেফতার কারা পেতেন ক্যাসিনো থেকে আয়ের ভাগ, নাম বলেছেন খালেদ হোয়াইট হাউস থেকে মাত্র দুই মাইল দূরে ছয়জন গুলিবিদ্ধ চাঁপাইনবাবগঞ্জে যুবকের কবজি কাটার অভিযোগে চেয়ারম্যানসহ আটক ২ বিএনপির সময় ক্যাসিনোগুলো ছিল, অ্যাকশন নেয়নি : কাদের জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে মারধর করে পানিতে চুবালো ছেলে শিবগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ দফতরির বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ২ সহোদর নিহত ফেসবুক ভেঙ্গে দেয়ার প্রস্তাব , ট্রাম্পকে যা বলেছেন জাকারবার্গ

সকল




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy