২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

শায়েস্তাগঞ্জে ট্রাক্টর-সিএনজি সংঘর্ষে নিহত ১

- নয়া দিগন্ত

শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কের কলিমনগরে দাড়িয়ে থাকা ট্রাক্টরের সাথে একটি দ্রুতগামী সিএনজির সংঘর্ষে সিএনজি যাত্রী আক্কাছ মিয়া (২০) হাসপাতালে মারা গেছে। তিনি শায়েস্তাগঞ্জ উপজেলাধীন নিশাপট গ্রামের আব্দুর রহিমের পুত্র। রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় উল্লেখিত স্থানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শায়েস্তাগঞ্জ থেকে হবিগঞ্জ অভিমুখি একটি যাত্রীবাহী সিএনজি কলিমনগর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সেখানে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরকে সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়েমোচড়ে গিয়ে সিএনজিতে থাকা যাত্রীরা গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লেকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় আক্কাছ মিয়া মারা যায়। আহত অপর তিন যাত্রী শাওন মিয়া, হেলিম মিয়া ও চান মিয়া হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা

সকল