২২ আগস্ট ২০১৯

ছেলেধরা আতঙ্ক : পরিচয় দিতে না পারায় পিটিয়ে হত্যা

ছেলেধরা আতঙ্ক : পরিচয় দিতে না পারায় পিটিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

মৌলভীবাজারে কমলগঞ্জের একটি চা বাগানে ছেলেধরা সন্দেহে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তিকে গণপিটুনি দিয়েছে চা শ্রমিকরা। খবর পেয়ে বাগানে ষ্টাফরা দ্রুত ওই ব্যক্তিকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত ১১টায় তিনি মারা যান। ঘটনাটি শনিবার রাত সাড়ে ১০টায়
রহিমপুর ইউনিয়নের দেওড়াছড়া চা বাগানে ঘটে।

চা বাগানের শ্রমিকরা জানান, রাত ১০টা দিকে চা বাগান এলাকায় সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে থাকেন অজ্ঞাতপরিচয় এক ব্যাক্তি। বাগানের কয়েকজন শ্রমিক ওই ব্যক্তির পরিচয় জিজ্ঞাস করার সময় তিনি ঠিকঠাক উত্তর দিতে না পারায় ছেলেধরা সন্দেহে বাগান শ্রমিকরা তাকে পিটুনি দেয়।

পরে দেওড়াছড়া চা বাগানের মেডিক্যাল সুপারভাইজার গোপাল দেব তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি খবর শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাগানে ঘোরাফেরা করার সময় কোনো তথ্য না দেয়ায় শ্রমিকরা গণপিটুনে দেন। হাসপাতালে নেয়ার পর ওই ব্যক্তি মারা যায়।


আরো সংবাদ

৭৫-এর পরিকল্পনাকারীদের বিচারে জাতীয় কমিশন গঠনের দাবি রাজধানীতে জেএমবির চার সদস্য গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী মিয়ানমারে ফিরে না গেলে রোহিঙ্গাদের ভাসানচরে পাঠানো হবে : পররাষ্ট্রমন্ত্রী সংসদ সচিবালয়ের আবাসন সমস্যা দূর করতে আরো ৫০০ ফ্যাট কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদে ভেলায় সবজি চাষ বর্জ্য ব্যবস্থাপনা খাতে বিনিয়োগ করার আহ্বান অবশেষে রোহিঙ্গারা ফিরছেন আজ থেকে মিয়ানমারে রোহিঙ্গা পরিস্থিতি আরো অবনতির আশঙ্কা ১৫ আগস্ট আর ২১ আগস্টের হত্যাকাণ্ড একই সূত্রে গাঁথা : কাদের কাশ্মির নিয়ে আন্তর্জাতিক আদালতে যাবে পাকিস্তান

সকল




mp3 indir bedava internet