২১ আগস্ট ২০১৯

ফাঁকা বাড়িতে ৬ বছরের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ, আটক-১

মৌলভীবাজারের কুলাউড়ায় ১ম শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী বখাটে ধর্ষক খোকন রাজভরকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৬ জুলাই) রাত ৯টায় কুলাউড়া পৌর শহরের স্কুল চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা। আটককৃতকে কুলাউড়া থানা পুলিশের কাছে সোপর্দ করার পর বুধবার সকালে পুলিশ তাকে মৌলভীবাজার কোর্টে সোপর্দ করেছে।

র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে কুলাউড়া পৌর শহরের স্কুল চৌমুহনী এলাকায় অভিযান চালিয়ে কুলাউড়া থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/০৩) এর ৯(৪ক) নং মামলার এজাহারনামীয় আসামী খোকন রাজভর (২৮)কে গ্রেফতার করেন। আটককৃত আসামীকে কুলাউড়া থানায় সোর্পদ করা হয়েছে ।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে সদর ইউনিয়নের একটি চা বাগান এলাকার প্রথম শ্রেণিতে পড়ুয়া ৬ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ওই বাগানের বখাটে এক সন্তানের জনক খোকন রাজভর (২৮)। স্কুলছাত্রীকে বাসায় একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে খোকন।

ধর্ষিতার পরিবার অভিযোগ করে বলেন, বিষয়টি ধামা চাপা দিতে স্থানীয় গাজিপুর ওয়ার্ডের মেম্বার রাম বিলাস দুষাদ নানকা ও সম্ভ্যাব্য মেম্বার প্রার্থী সন্ধ্যা রানী বৈদ্যকর উঠে পড়ে লেগে সময় ক্ষেপণ করে। তারা ধর্ষিতার মা ও বাবাকে টাকা পয়সা দিয়ে ম্যানেজ করার চেষ্টা করে এবং আইনের আশ্রয় নিতে ধর্ষিতার পরিবারকে বাধা দেয়। বিষয়টি মিডিয়াকর্মীরা জানতে পেরে প্রশাসনকে অবহিত করেন এবং ঘটনার ৩ দিন পর পুলিশ ধর্ষণের ঘটনায় মামলা রুজু করে এবং ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন করে। এদিকে ধর্ষণের ঘটনায় আপোষ মীমাংষায় চেষ্টাকারীরা পালিয়ে বেড়াচ্ছেন বলে জানা গেছে।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সনক কান্তি জানান, ভিকটিমের মা ধর্ষণের দায়ে অভিযুক্ত খোকনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা করেন। আর ধর্ষণের ঘটনায় আপোষ মীমাংসাকারীদেরকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।


আরো সংবাদ




mp3 indir bedava internet