২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বৃষ্টির পানিতে থৈ থৈ করছে বিয়ানীবাজার পৌর শহর

-

প্রবাসী অধ্যুষিত সিলেটের বিয়ানীবাজার পৌর শহরে সড়কে থৈ থৈ করছে বৃষ্টির পানি। যেন নদী বয়ে চলেছে শহরের মাঝ দিয়ে। আর এ নদী দিয়ে কৃষকের ধানভর্তি পাল তোলা নৌকা পারাপারের দৃশ্য চোখে না পড়লেও পানির মধ্য দিয়ে গাড়ি চলাচলের মহাদুর্ভোগের দৃশ্য এখন পৌরবাসীর কাছে অতি পরিচিত। বছর বছর একই জলাবদ্ধতা সমস্যা, সমাধান কি নেই? নাকি সমাধান করা হয় না- এমন প্রশ্ন এখন পৌরবাসীর।

বৃষ্টি হলে তো আর কোনো কথাই নেই! কোথাও জমে যায় হাঁটু পানি আবার কোথাও কোমর পানি। এতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়তে হচ্ছে স্কুল-কলেজ ও মাদরাসাগামী ছাত্রছাত্রীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে।

শুধু ড্রেনেজ ব্যবস্থা ঠিক করে দিলেই এই সমস্যা সমাধান হয়ে যায়। তাই হয় পৌরসভা, নয় সড়ক ও জনপথ বিভাগ- যার কাজ এটি দয়া করে সমাধান করে দেন- এটাই চাওয়া বিয়ানীবাজারবাসীর।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল