২০ জুলাই ২০১৯
কুলাউড়ার বরমচালে ট্রেন দুর্ঘটনা

নিহতদের ১ লাখ, আহতদের ১০ হাজার টাকা দেয়া হবে : রেলমন্ত্রী

-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচালে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের পরিবারকে এক লাখ এবং আহতদের ১০ হাজার টাকা করে দেয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো: নূরুল ইসলাম সুজন এমপি।

আজ বুধবার সকাল ৯টার দিকে দুর্ঘটনায় আহতদের দেখতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে এ কথা বলেন রেলমন্ত্রী। এসময় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপিও উপস্থিত ছিলেন।

রেলমন্ত্রী আরো বলেন, এই দুর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কোনো ত্রুটি বা গাফিলতি হয়েছে কি না তা তদন্ত করে দেখা হবে। তদন্তে প্রমাণ হলে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনা হবে।

এসময় রেলমন্ত্রী দুর্ঘটনার নিহতদের পরিবারের সমবেদনা জানান এবং আহতদের সুচিকিৎসার নিশ্চয়তা দেন। এছাড়া দুর্ঘটনার পর যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মন্ত্রী।

মন্ত্রী ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে নার্সিং কলেজের নিহত ছাত্রীর বাড়িতে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ক্ষতি পূরণের এক লাখ টাকার চেক তুলে দেন। এসময় মন্ত্রী রেলে আর দুর্ঘটনা হবে না বলে আশ্বাস দেন। বলেন, অচিরেই সিলেট-আখাউড়া রেল রুটে নতুন লাইন স্থাপন করা হবে।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপি বলেন, বরমচালে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার বিষয়ে তদন্ত কমিটি কাজ করছে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ




gebze evden eve nakliyat instagram takipçi hilesi