২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিশ্বনাথে মোটরসাইকেল দুর্ঘটনায় শিবিরনেতা নিহত

-

সিলেটের বিশ্বনাথে মোটরসাইকেল দুর্ঘটনায় জিহাদুল ইসলাম (২০) নামের এক শিবিরনেতা নিহত হয়েছেন। তিনি উপজেলার অলংকারী ইউনিয়নের অলংকারী গ্রামের হাজী কুটি মিয়ার পুত্র, লিডিং ইউনিভার্সিটির এলএলবি ১ম বর্ষের ছাত্র ও ছাত্রশিবিরের সাথী।

মঙ্গলবার বিকেলে ৪টায় বিশ্বনাথ-অলংকারী-পনাউল্লাহ-কামাল বাজার সড়কের স্থানীয় পনাউল্লাহ বাজার এলাকায় এঘটনাটি ঘটে। এসময় মোটরসাইকেল আরোহী (জিহাদুল ইসলামের ফুফাতো ভাই) উপজেলার জাহারগাঁও গ্রামের বারাম খানের পুত্র সুবেল খান (২০), খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রামের আশিক আলীর পুত্র জুনেদ মিয়া (২৫) ও একই গ্রামের মনির মিয়ার পুত্র খলিল মিয়া (২৩) আহত হয়েছে।

নিহত জিহাদুল ইসলামের চাচা ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডাঃ সামছুল ইসলাম জানান- লিডিং ইউনিভার্সিটির এলএলবি ১ম বর্ষের ছাত্র জিহাদুল ইসলাম মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় তার ফুফাতো ভাই সুবেল খানকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে সিলেট শহরে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি বের হয়। স্থানীয় পনাউল্লাহ বাজার অতিক্রম করার সময় জাহিদুলের মোটরসাইকেলের সাথে বিপরীত দিক থেকে আসার একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় গুরুত্বর আহত হন মোটরসাইকেল আরোহী জিহাদুল ইসলাম, সুবলে খান, অপর মোটরসাইকেল আরোহী জুনেদ মিয়া ও খলিল মিয়া।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে নেয়ার পথে জিহাদুল ইসলাম মারা যান।

এদিকে, নিহত শিবিরনেতা জাহিদুল ইসলামের মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ূম ও সাধারণ সম্পাদক মতিউর রহমান। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 


আরো সংবাদ



premium cement