২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোলাপগঞ্জে যাত্রীবাহী বাসের ধাক্কায় টেম্পুর চালক নিহত, আহত-১

-

সিলেটের গোলাপগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় টেম্পু চালক নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন টেম্পুর হেলপার আলম আহমদ। নিহত চালকের বাড়ি উপজেলার ফুলবাড়ি পূর্বপাড়া গ্রামে। সে আব্দুল মতিনের ছেলে সাহেদ আহমদ (২৬)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ পৌরসভার খান কমপ্লেক্সের সামনে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং যাত্রীবাহী বাস ও টেম্পু ঘটনাস্থল থেকে জব্দ করে থানায় নিয়ে আসেন।

জানা যায়, মঙ্গলবার দুপুর ১২ ঘটিকার দিকে সিলেটগামী একটি টেম্পু প্রাইভেট কোম্পানীর পণ্য নিয়ে যাওয়ার সময় উপজেলার গোলাপগঞ্জ পৌরসভার খান কমপ্লেক্সের সামনে আসা মাত্র সিলেটগামী অপর একটি যাত্রীবাহী বাস সিলেট জ-১১-০১৮২ পিছন থেকে এসে ধাক্কা দিলে ঘটনাস্থলে টেম্পুটি দুমড়ে মুচড়ে গিয়ে উল্টে গেলে গুরুত্বর আহত হন চালক সাহেদ আহমদ ও হেলপার আলম আহমদ। স্থানীয়রা উভয়দের গুরুত্বর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক টেম্পু চালক সাহেদ আহমদের মৃত ঘোষণা করেন। গুরুত্বর আহত অবস্থায় সিলেট ওমেক হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে হেলপার আলম আহমদকে। ঘটনার পর পরই যাত্রীবাহী বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত টেম্পু ও ঘাতক যাত্রীবাহী বাস জব্দ করে থানায় নিয়ে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল